আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কুলাউড়ায় আর্থিক লেনদেনের জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৩ ১৮:৫২:৩৬



নিজস্ব প্রতিবেদন, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়ায় আর্থিক লেনদেনের বিরোধের জেরে আবু সুফিয়ান এক যুবলীগ নেতাকে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। তিনি পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন বলে স্থানীয়রা জানিয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে স্থানীয় গাজীপুর বাজারে পূর্ব থেকে ওঁত পেতে থাকা সন্ত্রাসীদের আক্রমনে গুরুতর আহত আবু সুফিয়ানকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় একটি চা বাগানের ঘর নির্মাণে প্রায় ৪০ লাখ টাকার লেনদেনের বিরোধে এই ঘটনাটি ঘটেছে বলে জানা যায়।

এ ঘটনায় শুক্রবার সকালে কুলাউড়া থানায় ছয়জনের নামোল্লেখসহ আরো ২-৩ জন অজ্ঞাতনামাসহ একটি মামলা দায়ের করেছেন আবু সুফিয়ানের মামা মো. মতই বক্স।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, কুলাউড়া পৌর শহরের উত্তর লস্করপুর গ্রামের বাসিন্দা মো. কুটু মিয়ার ছেলে আবু সুফিয়ানের সাথে জয়চন্ডী ইউনিয়নের ঘাঘটিয়া গ্রামের বাসিন্দা মৃত কনা মিয়ার ছেলে আব্দুল হামিদের সাথে দীর্ঘদিন থেকে স্থানীয় একটি চা বাগানের ঘর নির্মাণের বিষয়ে প্রায় ৪০ লাখ টাকার আর্থিক লেনদেনসংক্রান্ত বিরোধ চলছিল। বৃহস্পতিবার রাতে আবু সুফিয়ান ও তার ছোটভাই রুফিয়ান মোটরসাইকেলযোগে স্থানীয় গাজীপুর বাজারে গেলে পূর্ব বিরোধের জেরে আব্দুল হামিদ গংরা বাজারের ব্যবসায়ী আরমান মিয়ার দোকানের সামনে চতুর্দিক ঘেরাও করে দেশীয় অস্ত্র ধারা তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীরা ধারালো ছুরি দিয়ে আঘাত করলে আবু সুফিয়ানের পিঠে মারাত্মক জখম হয়। এ সময় তাদের একটি মোটরসাইকেল ভাঙচুর, নগদ প্রায় ২৫ হাজার টাকা লুণ্ঠন করে হামলাকারীরা।

গুরুতর আহত সুফিয়ানকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় স্থানীয়রা। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় চক্রবর্ত্তী বলেন, এ ঘটনায় সুফিয়ানের মামা ছয়জনকে বিবাদি করে মামলা দায়ের করেছেন। আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

সিলেটভিউ২৪ডটকম/১৩সেপ্টেম্বর২০১৯/শাকির

@

শেয়ার করুন

আপনার মতামত দিন