আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে ধলাই নদীতে নিখোঁজ ছাত্রের লাশ ২০ ঘন্টা পর উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৪ ১৭:৩৮:১০

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে ধলাই নদীতে ডুবে নিখোঁজের ২০ ঘন্টা পর শিক্ষার্থীর লক্ষী নারায়ণ (১৪) লাশ ডুবুরিরা উদ্ধার করছে।

শুক্রবার বেলা ২টায় ধলাই নদীর পানিতে ডুবে যাওয়া মাধবপুর ইউনিয়নের চা শ্রমিক সিদগা রাজবরের ছেলে লক্ষী নারায়ণের লাশ শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টায় সিলেট ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তারা উদ্ধার করছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, চা শ্রমিক সন্তান এসএসসি পরীক্ষার্থী পানিতে নদীতে পড়ে ডুবে যায়। এরপর ধলাই নদীর পানিতে নেমে স্কুল ছাত্র লক্ষী নারায়ণের লাশের সন্ধান পেলে উদ্ধার করতে ব্যর্থ হয়ে উপজেলা ফায়ার সার্ভিসের অবগত করেন। ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল কয়েক ঘন্টা চেষ্টা করে তার লাশ উদ্ধার করতে পারেনি। ফলে সিলেট ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ফয়েজ উদ্দীন ও রংপুর পিএন ৯৬০২ সংযুক্ত সিলেট ফায়ার স্টেশনের আবুল কালাম আজাদ, সহযোগী ডুবুরি আশিক মিয়া ও আব্দুল মোক্তাদির অভিযান করে ২৫ মিনিটের মধ্যে শিক্ষার্থীর লাশ উদ্ধার করেন। এ উদ্ধার কাজে সার্বিক সহায়তা করেন কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন, মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান পুষ্প কুমার কানু, সাংবাদিক আসহাবুর ইসলাম, বিজিবি বীর শ্রেষ্ঠ সিপাহী হামিদুর রহমান সীমান্ত ফাঁড়ির তফিজুল আহমদ ও কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক ফয়েজ আহমদের নেতৃত্বে একদল পুলিশ সদস্যরা। লাশ উদ্ধারের পর উপ-পরিদর্শক ফয়েজ আহমদের নেতৃত্বে পুলিশের একটি দল লাশের সুরতহাল তৈরী করেন।

উল্লেখ্য দুই ভাই মিলে ধলাই নদীর প্রতিরক্ষা বাঁধ এলাকা থেকে কলমি ঘাস কাটছিল। আকস্মিকভাবে লক্ষী নারায়ণের হাত থেকে দা পড়ে যায় ধলাই নদীর পানিতে। তখন সে নদী থেকে দাটি খোঁজে নামতে গিয়ে ক্রমে পানির নিচে ডুবে যায়।

মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুস্প কুমার কানু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডুবে যাওয়ার  ২০ ঘন্টা পর ডুবুরিদের মাধ্যমে উদ্ধার করা হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/১৪ সেপ্টেম্বর ২০১৯/জেএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন