আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

রাজনগরে আ.লীগের দীর্ঘ ২৫ বছর পর সম্মেলনের প্রস্তুতি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৪ ১৭:৫৫:২২

রাজনগর প্রতিনিধি :: দীর্ঘ ২৫ বছর পর মৌলভীবাজারের রাজনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে। সম্মেলনের আগে কার্যকরী কমিটি ও উপজেলার ৮ ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকদের নিয়ে বর্ধিত সভা করা হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন- মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ।

এদিকে সভায় সম্মেলন প্রস্তুতি কমিটি ও ৪টি উপকমিটি করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আজাদ মিয়া চৌধুরী ইমানির সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাউর রহমান।

অনুষ্টানে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনসুরুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আছকির খান, সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ, প্রচার সম্পাদক সাদিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য আকবর আলী, মিলন বখত প্রমুখ।

এদিকে পূর্ব নির্ধারিত তারিখের পরিবর্তে নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে। পূর্বনির্ধাতির তারিখ ২১ সেপ্টেম্বরের পরিবর্তে বর্ধিত সভায় উপস্থিত সদস্যদেও মতামতের ভিত্তিতে ২৮ সেপ্টেম্বর সম্মেলনের সম্ভাব্য তারিখ ঘোষণা করা হয়েছে।

ওই অনুষ্ঠানে কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। তবে, কেন্দ্রীয় নেতাদের সুবিধাজনক সময়ের কারণে নির্ধারিত তারিখ চূড়ান্ত করা হবে।

এছাড়াও সম্মেলন সুন্দর ও সু-শৃঙ্খল করতে ভারপ্রাপ্ত সভাপতি আজাদ মিয়া ইমানিকে আহবায়ক ও সাধারণ সম্পাদক আছকির খানকে যুগ্ম আহবায়ক করে সম্মেলন প্রস্তুতি কমিটি করা হয়েছে। ৪টি উপ-কমিটিও করা হয়েছে। এতে মনসুরনগর ইউনিয়ন চেয়ারম্যানকে মিলন বখতকে আহবায়ক করে অর্ভত্যনা কমিটি, ফয়ছল আহমদকে আহবায়ক করে  মঞ্চ ও সাজসজ্জা উপকমিটি, নকুল চন্দ্র দাসকে আহবায়ক করে অর্থ উপকমিটি, ছাদিকুর রহমানকে আহবায়ক করে প্রচার উপকমিটি এবং ফরজান আহমদকে আহবায়ক করে খাদ্য উপ কমিটি করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ বলেন, দীর্ঘদিন পর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হতে যাচ্ছে- এতে নেতাকর্মীদের মাঝে বিপুল উৎসাহ উদ্দীপনা রয়েছে। আশাকরছি সুন্দর একটি সম্মেলনের মাধ্যমে রাজনগর আওয়ামী লীগের একটি কমিটি উপহার দেয়া হবে। 



সিলেটভিউ২৪ডটকম/১৪ সেপ্টেম্বর ২০১৯/এআরএস/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন