আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে পুলিশের সুধী সমাবেশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৫ ২১:৪৭:১১

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে নবাগত পুলিশ সুপারের সাথে আইনশৃঙ্খলা বিষয়ক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টায় থানা পুলিশের আয়োজনে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধ ও আসন্ন শারদীয় দুর্গাপ‚জা উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সুধী সমাবেশ হয়েছে। 

সমাবেশে প্রধান অতিথি ছিলেন, মৌলভীবাজার জেলার  নবাগত পুলিশ সুপার ফারুক আহমদ পিপিএম (বার)। তিনি বলেন, কোথাও মাদক সেবন বা বিক্রির তথ্য থাকলে থানার ওসিকে জানাবেন। ওসি যদি কোনো ব্যবস্থা না নেন আর ওই এলাকায় মাদক বিস্তারের খবর পাওয়া যায় তাহলে সংশ্লিষ্ট থানার ওসিকে জবাবদিহি করতে হবে। পুলিশ ধারা কোনো মানুষ অন্যায়ভাবে যেন ক্ষতিগ্রস্ত না হয়। থানা হবে জনগণের আশ্রয়স্থল ও সেবা কেন্দ্র।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুুুর রহমানের সভাপতিত্বে ও ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাশের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) নাসরিন চৌধুরী, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কমলগঞ্জ-শ্রীমঙ্গল সার্কেল) মো.আশরাফুজ্জামান।

অ্যাডভোকেট এএসএম আজাদুর রহমান, কমলগঞ্জ সরকারি গণ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো: কামরুজ্জামান মিয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম প্রমুখ।

পুলিশসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুলিশ সুপারকে ক্রেস্ট ও ফুলের তোড়া প্রদান করা হয়। সভায় জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী ও পেশার লোকজন অংশগ্রহণ করেন।

সিলেটভিউ২৪ডটকম/১৫ সেপ্টেম্বর ২০১৯/জেএ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন