আজ সোমবার, ০১ জুন ২০২০ ইং

বড়লেখায় চুরি যাওয়া দুটি মুঠোফোন উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৬ ১৯:৫৪:১৪

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা  :: মৌলভীবাজারের বড়লেখায় চুরি যাওয়া দুটি মুঠোফোন উদ্ধার করেছে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার উত্তর শাহবাজপুরের পূর্ব দৌলতপুর গ্রাম থেকে মুঠোফোন দুটি উদ্ধার করা হয়। পরে মুঠোফোন দুটি মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে।
 
পুলিশ সূত্র জানায়, গতকাল রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরের দিকে শাহবাজপুর বাজারের ব্যবসায়ী সফর উদ্দিনে দোকান থেকে স্যামসাংয়ের একটি স্মার্ট ফোন এবং নোকিয়ার একটি ফিচার ফোন চুরি হয়। এ ঘটনায় তিনি রোববার রাতেই শাহবাজপুর তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগ পেয়েই মুঠোফোন উদ্ধারে জন্য অভিযানে নামেন শাহবাজপুর তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) রতন কুমার হাওলাদার। পরে গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার পূর্ব দৌলতপুর গ্রামে অভিযান চালিয়ে মুঠোফোন দুটি উদ্ধার করা হয়।
 
শাহবাজপুর তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) রতন কুমার হাওলাদার বলেন, ‘গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে পূর্ব দৌলতপুর গ্রামে অভিযান চালিয়ে মোবাইল ফোনটি দুটি উদ্ধার করা হয়েছে। ফোন দুটি মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে। মোবাইল চোরকে আমরা শনাক্ত করেছি। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

সিলেটভিউ২৪ডটকম/১৬ সেপ্টেম্বর ২০১৯/এজেএল/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন