আজ মঙ্গলবার, ০২ জুন ২০২০ ইং

কমলগঞ্জে স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে দপ্তরী আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৬ ২০:৫৮:৪৯

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জের এক প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় ছাত্রীর বাবার লিখিত অভিযোগের প্রেক্ষিতে দপ্তরীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল পৌনে ৯টায় বিদ্যালয় প্রাঙ্গনে এ যৌন হয়রানির ঘটনা ঘটছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ধর্মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ঘটনার দিন বিদ্যালয়ে আসলে দপ্তরী কাম নৈশপ্রহরী অজিত দেবনাথ (২৭) কৌশলে শিক্ষার্থীকে যৌন হয়রানী করে। পরে শিক্ষার্থী বাড়ীতে গিয়ে তার অভিভাবককে জানায়। এ ঘটনায় শিক্ষার্থীর অভিভাবক কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

কমলগঞ্জ থানার এএসআই আব্দুল হামিদ ও এএসআই আয়াজ মাহমুদ রবিবার (১৫ সেপ্টেম্বর) রাতেই অভিযান চালিয়ে ধর্মপুর গ্রাম থেকে দপ্তরীকে আটক করেন।

ধর্মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পংকজ ভট্টাচার্য্য ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার দিন সকাল ৯টা ১০ মিনিটে বিদ্যালয়ে গিয়েছি। সকাল সাড়ে ৮টায় এ ঘটনা ঘটেছে বলে তিনি জানান।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে স্কুলের দপ্তরীকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ চলছে।

সিলেটভিউ২৪ডটকম/১৬ সেপ্টেম্বর ২০১৯/জেএ/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন