আজ সোমবার, ০১ জুন ২০২০ ইং

‘ডুয়াথলন’ প্রতিযোগিতা বর্জনের ঘোষণা শ্রীমঙ্গল সাইক্লিং কমিউনিটির

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-২০ ১১:৫২:২৫

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সাইক্লিস্টদের নিয়ে আয়োজিত প্রতিযোগীতা ডুয়াথলন (সাইক্লিং ও দৌড়ের সমন্বিত প্রতিযোগীতা) বর্জন করার ঘোষণা দিয়েছে শ্রীমঙ্গল সাইক্লিং কমিউনিটি।

বৃহস্পতিবার রাতে গণমাধ্যমে শ্রীমঙ্গল সাইক্লিং কমিউনিটির সভাপতি অলক দাশ ও সম্পাদক চন্দ্র শেখর অলমিকের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সংগঠনটি এই আয়োজন বর্জনের সিদ্ধান্ত জানায়।

বিজ্ঞপ্তিতে তারা দাবি করেন, শুক্রবার শ্রীমঙ্গলে দেশের ২৩৬ জন সাইক্লিস্ট নিয়ে ডুয়াথলন প্রতিযোগীতার আয়োজন করা হচ্ছে। এ আয়োজনে শ্রীমঙ্গলের সাইক্লিংয়ের পথিকৃত সংগঠন শ্রীমঙ্গল সাইক্লিং কমিউনিটিকে সম্পূর্নভাবে পাশ কাটিয়ে এককভাবে এই প্রতিযোগীতা আয়োজন করায় এবং প্রতিযোগীতায় প্রতিযোগীদের পর্যাপ্ত নিরাপত্তার দায়িত্ব আয়োজকরা না নেয়ায় বর্জনের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

শ্রীমঙ্গল সাইক্লিং কমিউনিটি নেতৃবৃন্দ জানান, প্রতিযোগীতা শুরু হওয়ার আগের রাতে প্রতিযোগীতার রোড প্ল্যান পরিবর্তন করা হয়েছে এবং জেলা ক্রীড়া সংস্থাকে অবগত না করেই এই আয়োজনটি করার সিদ্ধান্ত নিয়েছেন ডুয়ালথনের আয়োজক কমিটি।

উল্লেখ্য, দেশের ২৩৬ সাইক্লিস্ট নিয়ে আজ শুক্রবার বিকেল তিনটায় শ্রীমঙ্গলে জালাল উদ্দিন ফাউন্ডেশন নামের একটি সংগঠন ডুয়াথলন প্রতিযোগীতার আয়োজন করেছে৷

সিলেটভিউ২৪ডটকম/২০ সেপ্টেম্বর ২০১৯/এসডিসি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন