আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কমলগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত, আহত ৫

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-২২ ১৮:১৬:১২

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে দুই সিএনজি মুখোমুখি সংঘর্ষে এক শিশু নিহত আহত আরও ৫ জনকে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

রবিবার বিকাল পৌণে ৪টায় শমশেরনগর-কমলগঞ্জ সড়কের কামুদপুর বাঁক এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজন জানান, কামুদপুর এলাকার বাঁক অফিসের সম্মুখে দ্রুত গতিতে দুটি সিএনজি অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষ হলে কমলগঞ্জ সদর ইউনিয়নের সরই বাড়ি গ্রামের মাসুক মিয়ার ছেলে ইমরান মিয়া (১০) ঘটনাস্থলে মারা যায়। এছাড়া ৫ জন যাত্রী আহত হয়েছেন।

আহত ৪ জনকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয় তবে গুরুতর আহত সরই বাড়ি গ্রামের সাফি মিয়া (১৮)-কে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক মানস কান্তি সিংহ জানান, সিএনজি মুখোমুখি ঘটনায় এক শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়েছে। এছাড়া আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হলেও গুরুতর আহত একজনকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান সড়ক দূর্ঘটনার ও এক শিশুর মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে।


সিলেটভিউ২৪ডটকম/২২ সেপ্টেম্বর ২০১৯/জেএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন