আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

কুলাউড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওনের সংবাদ সম্মেলন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-০৩ ২১:৩৭:৫৭



নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক সাঈদ খান শাওন তাকে ও তার পিতা মো. মুহিম খানের বিরুদ্ধে প্রতিবেশী কুলাউড়া উপজেলার চাতলগাঁও নিবাসী রউফ আহমদ শিবলুর ভিত্তিহীন ও বানোয়াট তথ্য দিয়ে সংবাদ সম্মেলনের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন।

বৃহস্পতিবার কুলাউড়া পৌরসভার হলরুমে এ সংবাদ সম্মেলন করেন সাঈদ খান শাওন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শাওন বলেন, আমি স্কুল ও কলেজ জীবন থেকে পড়ালেখার পাশাপাশি কুলাউড়ায় বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছি। এর ধারাবাহিকতায় আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ে কুলাউড়ার সন্তান হিসেবে সামাজিক কর্মকাণ্ড অব্যাহত রেখেছি। আমি সামাজিক সংগঠনের একজন কর্মী হিসেবে বিভিন্ন সময়ে অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য সবসময় আপ্রাণ চেষ্টা করেছি। ব্যক্তিগতভাবে আমি বাংলাদেশ ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হল রাজনীতি, বিশ্ববিদ্যালয় রাজনীতি ও সর্বশেষ কেন্দ্রীয় ছাত্রলীগের একজন কর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। আমার নামে ঢাকা বিশ্ববিদ্যালয় অথবা আমার নিজ উপজেলা কুলাউড়ায় কোনো অভিযোগ আছে বলে আমার জানা নেই।

কিন্তু গত ৩০ সেপ্টেম্বর আমাকে জড়িয়ে নিবন্ধনবিহীন একটি অনলাইন পোর্টালে ‘কুলাউড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার পিতার বিরুদ্ধে ২০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ’ শিরোনামে রউফ আহমেদ শিবলুর একটি সংবাদ সম্মেলনের খবর আমার দৃষ্টিগোচর হয়। সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, উক্ত পোর্টালের সম্পাদক মছব্বির আলী উদ্দেশ্যমুলকভাবে তার বাবাকে অভিযুক্ত করতে গিয়ে তার ও সংগঠনকে জড়িয়ে পোর্টালে একটি অবান্তর নিউজ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার আইডি থেকে প্রচার করে তাকে ও তার পরিবারকে সামাজিকভাবে ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার চক্রান্ত বলে উল্লেখ করেন।

তিনি পোর্টালের সংবাদ পরিবেশণকে সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত উল্লেখ করে বলেন শিবলুর জালিয়াতপূর্ণ দলিলকে চ্যালেঞ্জ করে তার পিতা ইতিমধ্যে কুলাউড়া থানায় একটি জালিয়াতি মামলা দায়ের করেছেন। তিনি তার ও তার বাবার বিরুদ্ধে আনীত অভিযোগকে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক উল্লেখ করে দুষ্ট চক্রের কবল থেকে তাদের জীবনের নিরাপত্তা চেয়ে প্রশাসন, সাংবাদিকসহ সমাজের সকলস্তরের বিবেকবান মানুষের সাহায্য ও সহযোগিতা কামনা করেছেন।

সংবাদ সম্মেলনে তার পিতা মুহিম খান উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/৩অক্টোবর২০১৯/প্রেবি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন