Sylhet View 24 PRINT

কুলাউড়ায় সাবেক ফুটবলারদের নিয়ে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-০৯ ১১:৪৬:০৮



নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: কুলাউড়া উপজেলার সাবেক জনপ্রিয় ফুটবলারদের অংশগ্রহণে একটি প্রীতি ম্যাচের আয়োজন করে বরমচাল ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি।

মঙ্গলবার (৯ অক্টোবর) বিকাল ৪টার দিকে বরমচাল স্কুল এণ্ড কলেজের মাঠে খেলাটি উপভোগ করেন হাজারো দর্শক। খেলায় অংশগ্রহণকারী সাবেক ফুটবলারদের উপস্থিতিতে খেলার মাঠ একপর্যায়ে মিলনমেলায় পরিনত হয়। 

প্রীতি ম্যাচে কুলাউড়া সোনালী অতীত বনাম বরমচাল সোনালী অতীত মুখোমুখী হয়। প্রথম বিরতিতে গোলশূন্য ড্র থাকলেও দ্বিতীয় বিরতিতে কুলাউড়া সোনালী অতীত ১-০ গোলে এগিয়ে যায়। গোলটি করেন আব্দুল আহাদ। নির্দিষ্ট সময়ে বরমচাল সোনালী অতীত আপ্রাণ চেষ্টা করেও গোল পরিশোধ করতে পারেনি। তুমুল প্রতিদ্বন্ধিতাপূর্ণ এই ম্যাচটি উপভোগ করেন কুলাউড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত হাজারো দর্শক।

পুরো খেলার ধারাভাষ্যে ছিলেন কুলাউড়ার সাবেক ফুটবলার ও জনপ্রিয় ধারাভাষ্যকার এবং বরমচাল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইছহাক চৌধুরী ইমরান। প্রীতি ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য কমিউনিটি নেতা ফারুক আলী সুন্দর। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রেফারী বদরুল ইসলাম, মুরাদ আহমদ, জসীম উদ্দিন।

কুলাউড়া সোনালী অতীত দলে অংশগ্রহণ করেন ফয়জুর রহমান সুরুক (প্রধান শিক্ষক), এম আর রহমান আতিক (কর্মধা ইউপি চেয়ারম্যান), অনন্ত দাস (ব্রাহ্মণবাজার) অনন্ত দাস মাইস্য, সিতু, কাবুল পাল, সোহেল আহমদ, দিপক মালাকার, আইয়ুব আলী, শাহীন আহমদ(পৃথিমপাশা), নুরুল ইসলাম ফয়েজ (গজভাগ), আহাদ মাষ্টার, শাহীন আহমদ (মাষ্টার),

বরমচাল সোনালী অতীত দলে অংশগ্রহণ করেন তাজুল ইসলাম সাইকুল, ময়নুল ইসলাম মিলন, ফখরুল আমিন চৌধুরী মিছলু, এম জামাল হোসেন, সিতাব মিয়া, হরনাল, ফখরুল আমিন, খসরুজ্জামান, সুমন আহমদ, রিগেন, জেরি, জসীম আহমদ, জুনেদ আহমদ, হেভেন লি লামিন, জব্বার মিয়া প্রমুখ। 

বরমচাল ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জসীম উদ্দিন বলেন, বিগত কিছুদিন আগে আমরা এই মাঠে একটি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করি। টুর্নামেন্ট চলাকালীন এই দিন (মঙ্গলবার) ছিলো বিরতি। তাই আমরা সিদ্ধান্ত নেই একটি ব্যতিক্রমী ফুটবল ম্যাচের আয়োজন করবো। আজ (মঙ্গলবার) কুলাউড়ার সাবেক জনপ্রিয় সকল ফুটবলারদের অংশগ্রহণে এতো সুন্দর ম্যাচ অনুষ্ঠিত হলো। দর্শকরাও খেলাটি উপভোগ করেছেন।

খেলায় অংশগ্রহণকারী সাবেক ফুটবলার ও অনিষ সংঘের সাবেক সভাপতি এম জামাল হোসেন বলেন, খেলাটি উপভোগ করেছি। দীর্ঘ প্রায় এক যুগ পর খেলতে নেমেছি। আগের দম পাচ্ছি না। তবে সর্বোচ্চ দিয়ে খেলেছি।

খেলায় অংশগ্রহণকারী ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির উপদেষ্টা ও বাফুফে নিয়মিত পরিচালক তাজুল ইসলাম সাইকুল বলেন, কুলাউড়ার ফুটবল অঙ্গণের সোনালী অতীত সাবেক জনপ্রিয় ফুটবলারদের অংশগ্রহণে ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে। আমরা আনন্দিত এবং আপ্লুত। সাবেক জনপ্রিয় এতো ফুটবলারদের নিয়ে একসাথে প্রীতি ম্যাচের আয়োজন কুলাউড়ায় এই প্রথম।

খেলায় অংশগ্রহণকারী কুলাউড়ার সাবেক জনপ্রিয় ফুটবলার ও ক্রীড়া ব্যক্তিত্ব কাবুল পাল বলেন, আমি খুব উপভোগ করেছি। আয়োজকদেরকে ধন্যবাদ জানাই। 

খেলায় অংশগ্রহণকারী কর্মধা ইউপি চেয়ারম্যান এম এ রহমান আতিক বলেন, এক সময় ৯০ মিনিট, ১২০ মিনিট অনায়াসে খেলতে পারতাম। আজ বেশিক্ষণ খেলতে পারলাম না। আসলে বয়সের কারনে সম্ভব হচ্ছে না। আমি খুব উপভোগ করেছি আজকের এই স্মরণীয় ম্যাচ।

সাবেক ফুটবলার, ধারাভাষ্যকার এবং বরমচাল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইছহাক চৌধুরী ইমরান বলেন, এক সময় মাঠে আমি নিয়মিত ধারাভাষ্য দিতাম। আজ দীর্ঘদিনপির ধারাভাষ্য দিয়েছি। খেলাটি সত্যি উপভোগ করেছি।

খেলায় উপস্থিত প্রধান অতিথি যুক্তরাজ্য কমিউনিটি নেতা ফারুক আহমদ সুন্দর বলেন, ফুটবল সারাবিশ্বের সব চাইতে জনপ্রিয় খেলা। আমাদের দেশেও সমান জনপ্রিয়।   কুলাউড়ার সাবেক ফুটবলারদের অংশগ্রহণে আজকের এই প্রীতি ম্যাচটি আমরা উপভোগ করেছি। ভবিষ্যতেও আমরা এরকম ম্যাচ দর্শকদের উপহার দেয়ার চেষ্টা করবো।

সিলেটভিউ২৪ডটকম/৯অক্টোবর২০১৯/শাকির

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.