Sylhet View 24 PRINT

জুড়ীতে আদালতের নির্দেশে মৃত্যুর ১৮দিন পর ধন মিয়ার লাশ উত্তোলন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৯ ১৫:৫১:৫৯

জুড়ী প্রতিনিধি :: মৌলভীবাজারের জুড়ীতে মৃত্যুর ১৮দিন পর আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য কবর থেকে মোহাম্মদ আলী ধন মিয়ার লাশ উত্তোলন করা হয়েছে।

শনিবার সকাল ১১টায় উপজেলার জায়ফরনগর ইউনিয়নের বেলাগাঁও গ্রামের কবরস্থান থেকে লাশ উত্তোলন করে মৌলভীবাজার পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জুড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরার সার্বিক তত্ত্বাবধানে লাশ উত্তোলন কালে পিবিআই মৌলভীবাজারের প্রধান ও অতিরিক্ত পুলিশ সুপার মো. নজরুল ইসলাম, পিবিআই পরিদর্শক আতিকুর রহমান, শিবিরুল ইসলাম, মো. নজরুল ইসলাম, উপ-পরিদর্শক হাসানুজ্জামান, জুড়ী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার ও জায়ফরনগর ইউপি চেয়ারম্যান মাছুম রেজা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপজেলার বেলাগাঁও গ্রামের বাসিন্দা মৃত সুরুজ আলীর পুত্র মোহাম্মদ আলী ধন মিয়া (৪২) জুড়ী শহরের ডাকঘর সড়কে সবজি ব্যবসা করতেন। গত ৩০ সেপ্টেম্বর সকালে স্থানীয় একটি আবাসিক হোটেলের কক্ষে তার লাশ পাওয়া যায়। এ ঘটনায় ধন মিয়ার ভাতিজা জসিম উদ্দিন ০২ অক্টোবর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৫নং আমল আদালত, মৌলভীবাজার-এ একটি পিটিশন মামলা (নং-৫২৫/২০১৯, ধারা ৩০২, ৩৪, ১১৪) করেন। আদালত আবেদন আমলে নিয়ে তদন্তের জন্য পিবিআইতে প্রেরণ করেন।


সিলেটভিউ২৪ডটকম/১৯ অক্টোবর ২০১৯/এমএএল/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.