আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

মৌলভীবাজার জেলা ক্রিকেট দলে (অনূর্ধ্ব-১৮) কুলাউড়ার ৫ জন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-২২ ১৫:৫২:৩৬



নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: মৌলভীবাজার জেলা ক্রিকেট  দল (অনূর্ধ্ব-১৮) এর ১৪ জনের মূল স্কোয়াডে স্থান পেয়েছেন কুলাউড়া উপজেলার ৫ তরুণ ক্রিকেটার। তারা হচ্ছেন, জাহিদ আহমদ জুনেদ (পৌরসভা, কুলাউড়া) আরিফুল ইসলাম (পৌরসভা, কুলাউড়া) তৌহিদ ইসলাম আবিদ(পৌরসভা, কুলাউড়া) তামজিদুর রহমান তামিম (বরমচাল, কুলাউড়া) রেদোয়ান আহমদ (ভাটেরা, কুলাউড়া)।

সোমবার (২১ অক্টোবর) ১৪ জনের মূল স্কোয়াড ঘোষণা করেন জেলা ক্রিকেট কমিটির সদস্য সচিব নাহিদ হোসেন। স্কোয়াড ঘোষণার সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম আহবায়ক ইফতেকার আহমদ, টিম ম্যানেজার সালাম আহমদ জিতু, জেলা ক্রিকেট কোচ রাসেল আহমদ এবং অনূর্ধ্ব ১৮ দলের কোচ রেজওয়ান মজুমদার রুমান।

ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৮ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতায় অংশ নিতে আগামী বৃহস্পতিবার (২৪ অক্টোবর) ব্রাহ্মণবাড়িয়া যাবে মৌলভীবাজার জেলা দল। সে লক্ষ্যে চলছে শেষ মুহূর্তের অনুশীলন। এরই ধারাবাহিকতায় মূল স্কোয়াডের ১৪ জনের এই নাম ঘোষণা করা হয়েছে। আগামী ২৫ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া জেলা স্টেডিয়ামে স্বাগতিক ম্যাচে ফেনী অনূর্ধ্ব ১৮ জেলা দলের প্রতিপক্ষ হিসেবে মাঠে নামবে মৌলভীবাজার জেলা।

মৌলভীবাজার ১৪ সদস্যের স্কোয়াড : তৌহিদুল ইসলাম তাজিদ, আজহারুল ইসলাম আলো, আকাশ আহমদ বাদশা, আব্দুল লতিফ সামী, দুলাল আহমদ, জাহিদ আহমদ জুনেদ, বিপ্লব কান্তি দেব, এম আর সৈকত, অর্ণব পাল, তামজিদুর রহমান তামিম, তৌহিদ ইসলাম আবিদ, ইত্তিহাদ আহমদ, আরিফুল ইসলাম রবিন ও রেদোয়ান আহমদ।

দলের কোচের দায়িত্বে রয়েছেন বিসিবির প্রশিক্ষণপ্রাপ্ত কোচ রেজওয়ান মজুমদার রুমান। ম্যানেজারের দায়িত্বে আছেন সালাম আহমদ জিতু।

দলের কোচ রুমান জানান, বেশ কিছু ক্রিকেটার একবারেই নতুন। যাদের পূর্ব অভিজ্ঞতা নেই। প্রস্তুতি ম্যাচ খেলতে পারলে ভালো হতো। কিন্তু উইকেট এখন ও তৈরি না হওয়াতে কিছুটা ঘাটতি রয়ে গেছে। গ্রুপটা ও অনেক কঠিন। এই গ্রুপে আছে গতবারের চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর জেলা দল, ফেনী এবং রাঙ্গামাটি। তবে নিজের দল নিয়ে আশাবাদী কোচ রুমান।

সিলেটভিউ২৪ডটকম/২২অক্টোবর২০১৯/শাকির

@

শেয়ার করুন

আপনার মতামত দিন