আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

দীর্ঘ ১৫ বছর পর কমলগঞ্জ উপজেলা আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-০৯ ২০:১৫:৩৭

কমলগঞ্জ প্রতিনিধি :: দীর্ঘ ১৫ বছর পর মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার (৯ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় উপজেলা সদরের ভানুগাছ বাজারের চৌমুহনা চত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি ও মৌলভীবাজার-৩ আসনের এমপি নেছার আহমদ।

সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয়কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। তিনি বলেন, বঙ্গবন্ধুকে জানা হলে মুক্তিযুদ্ধ ও বাংলাদেশকে জানা হয়ে যাবে। আওয়ামীলীগ দূর্নীতিকে প্রশ্রয় দেয় না। তাই আওয়ামীলীগ শুদ্ধি আভিযান শুরু করেছে। সেই শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। দেশকে এগিয়ে নিতে হলে সকলকে এক সাথে কাজ করে যেতে হবে।

তিনি আরও বলেন, মুক্তিযোদ্ধাদের আদর্শে অনুপ্রানীত হয়ে তরুন সমাজকে দেশগড়ার কাজে এগিয়ে আসতে হবে। বিএনপি চাতক পাখির মতো আকাশের দিকে চেয়ে আছে। তারা দূর্নীতি ও লুটেরার দল। তাই তারা নেতৃত্ব শুণ্য হয়ে পড়েছে। দূর্নীতিবাজ ও মাদকাসক্তদেরকে আওয়ামী লীগে ঠাঁই দেয়া হবেনা।

কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিকের সভাপতিত্বে ও জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক যুগ্ম  সাধারণ সম্পাদক, মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিসবাহুর রহমান।

সম্মেলনের শুরুতে সম্পাদকীয় প্রতিবেদন ও শোক প্রস্তাব পেশ করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম  সাধারণ সম্পাদক মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক এড. রাধাপদ দেব সজল, জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমেদ, সাধারণ সম্পাদক রেজাউর রহমান সুমনসহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এছাড়াও বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ফজলুল হক বাদশা, সদস্য সচিব মো. সিদ্দেক আলী প্রমুখ।

রাত আটটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত সমেলনের ২য় পর্বের কাউন্সিল অধিবেশন উপজেলা চৌমুহনাস্থ জেলা পরিষদ অডিটরিয়ামে চলছে।


সিলেটভিউ২৪ডটকম/৯ নভেম্বর ২০১৯/জেএ/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন