আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

হাজীপুরে ঈদে মিলাদুন্নবী উদযাপনে গাড়ী দিয়ে র‌্যালি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১০ ২০:৩৯:১০

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে জসনে জুলুস-এর এক র‌্যালি অনুষ্ঠিত হয়।

রবিবার (১০ নভেম্বর) দুপুরে আহলে সুন্নাত ওয়াল জামাত হাজীপুর শাখার উদ্যোগে পীরের বাজার জামে মসজিদের সামনে থেকে র‌্যালি বের করা হয়। র‌্যালিতে হাজারও মুসল্লীর অংশগ্রহন করেন। গাড়ী দিয়ে র‌্যালিটি হাজীপুর ইউনিয়নের বিভিন্ন বাজার প্রদক্ষিণ শেষে পীরের বাজার সম্মুখে এক আলোচনা সভায় মিলিত হয়।

সভায় আহলে সুন্নাত ওয়াল জামাত হাজীপুর শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আয়ুব আলীর সভাপতিত্বে ও আহলে সুন্নাত ওয়াল জামাত হাজীপুর শাখার সাংগঠনিক সম্পাদক রহমান খানের পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, আহলে সুন্নাত ওয়াল জামাত হাজীপুর শাখার সম্পাদক ক্বারী মাওলানা এমরান আলী, খালেদুজ্জামান পারবেজ, মাওলানা বদরুল আলম বিল্লাল, ইসলামী ছাত্রসেনা মৌলভীবাজার জেলার সম্পাদক জুবায়ের আহমদ জুবেল, এম এস আই জাহাঙ্গির, কামাল আহমদ, কামরুজ্জান হাসান, নিয়ামত আলীসহ হাজীপুর ইউনিয়নের সুন্নী মতাদর্শকগন।

এ সময় বক্তরা বলেন, বিশ্ব মানবতার অগ্রদূত হযরত মুহাম্মদ (সা.) ছিলেন সমগ্র মুসলিম জাতির জন্য রহমতস্বরূপ। আজকের এই দিনে জন্মগ্রহণ করেছিলেন তিনি। তাই মুসলিম জাতির কাছে এই দিনটি অত্যন্ত তাৎপর্যপূর্ণ। সভা শেষে সমগ্র মুসলিম জাতির শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১০ নভেম্বর ২০১৯/জেএ/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন