আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১০ ২১:০১:২০

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত হয়েছে। এ উপলক্ষে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে মুবারক র‌্যালি, আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

রবিবার (১০ নভেম্বর) দুপুরে পৌর শহরে মুবারক র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে বড়লেখা সদর ইউপি হলরুমে আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন বড়লেখা উপজেলা আঞ্জুমানে আল-ইসলাহ’র সিনিয়র সভাপতি কেএম ছালেহ আহমদ কবির।  অনুষ্ঠানের শুরুতে মহাগ্রন্থ আল-কুরআন থেকে তেলাওয়াত করেন আফনাত এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামিয়ার উপজেলা সহসভাপতি রুহুল আমিন রুহেল।

উপজেলা তালামীযের সভাপতি নূরুল ইসলাম বাবলু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুবেল আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আল-ইসলাহ’র সাধারণ সম্পাদক কাজী মাওলানা আব্দুল মুমিত, যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ নাজিম উদ্দিন, সহ সাধারণ সম্পাদক মাওলানা শাহেদ আহমদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক মাষ্টার শামছুল ইসলাম, পৌর সভাপতি মাওলানা আব্দুল লতিফ, পৌর সাধারণ সম্পাদক ক্বারী নুরুল ইসলাম, লতিফিয়া ক্বারী সোসাইটির সাধারণ সম্পাদক মাওলানা আমানুর রহমান, অর্থ সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান, পর্তুগাল আল ইসলাহ'র সাধারণ সম্পাদক হোসাইন আহমদ, কাতার আল খুর শাখার সহ সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, বর্ণী ইউনিয়ন আঞ্জুমানে আল ইসলাহ'র সদস্য যথাক্রমে আব্দুল আজিজ ও আনোয়ার হোসাইন, উপজেলা তালামীযের সাবেক সভাপতি যথাক্রমে আব্দুল হামিদ ও মুসলিম হোসাইন, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক আবু তাহের মুন্না প্রমুখ।

অনুষ্ঠানে মিলাদ পরিচালনা করেন যথাক্রমে মাওলানা হাজী আব্দুল মুক্তাদির ও মাওলানা কুতবুল আলম এবং দোয়া পরিচালনা করেন উপজেলা আঞ্জুমানে আল ইসলাহ'র সহসভাপতি কাজী আব্দুর রহমান।

সিলেটভিউ২৪ডটকম/১০ নভেম্বর ২০১৯/এজেএল/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন