আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বড়লেখায় দুই মাদক ব্যবসায়ী আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১০ ২১:৪১:৫৮

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা  :: মৌলভীবাজারের বড়লেখায় দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির সমনভাগ চা-বাগান এলাকায় অভিযান চালিয়ে ৭১ লিটার চোলাই মদসহ তাদের আটক করা হয়। রবিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

আটককৃতরা হলেন-উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির সমনভাগ চা বাগান এলাকার প্রহল্লাদ রিকমনের ছেলে সুজিত রিকমন (২৮) এবং একই (ছনখলা টিলার) এলাকার শান্ত চাষার ছেলে কাজল চাষা (৩৫)।

পুুলিশ সূত্র জানিয়েছে, শনিবার সন্ধ্যায় থানার এসআই কৃষ্ণ মোহন দেবনাথের নেতৃত্বে পুলিশ সমনভাগ চা বাগান এলাকায় অভিযান চালায়। এসময় সুজিত রিকমনের বসতঘর থেকে ৪৬ লিটার মদ ও মদ তৈরির উপকরণসহ সুজিতকে আটক করা হয়। এদিকে একইদিন থানার এসআই সুব্রত কুমার দাসের নেতৃত্বে পুলিশ সমনভাগ চা বাগান (ছনখলা টিলা) এলাকায় অভিযান চালানো হয়। এসময় কাজল চাষার বসতঘর থেকে ২৫ লিটার মদসহ কাজলকে আটক করা হয়।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক বলেন, ‘৭১ লিটার মদ ও মদ তৈরীর উপকরণসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতরা দীর্ঘদিন ধরে মদ তৈরী করে মাদকসেবীদের কাছে বিক্রি করতো। তাদের দুজনের বিরুদ্ধে থানায় পৃথক দুটি মামলা হয়েছে। রবিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

সিলেটভিউ২৪ডটকম/১০ নভেম্বর ২০১৯/এজেএল/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন