Sylhet View 24 PRINT

কমলগঞ্জে সুবিধাভোগীদের ভাতার টাকা প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১১ ১৭:৪৩:৩৩

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে সুবিধাভোগী বয়স্ক, বিধবা, স্বামী নিগৃহিতা ও অস্বচ্ছল প্রতিবন্ধী মাঝে বিভিন্ন ভাতা প্রদান করা হয়েছে।

সোমবার(১১ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে সুবিধাভোগীদের মাঝে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসুচীর আওতায় ১৩৬১ জনের মাঝে ৮৮ লক্ষ ৬ হাজার ৮শত টাকা প্রদান করা হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান এর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোশাহীদ আলীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

স্বাগত বক্তব্য রাখেন সমাজসেবা কর্মকর্তা মো. সুয়েব হোসেন চৌধুরী।

বক্তব্য রাখেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি আছলম ইকবাল মিলন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরি, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান প্রমুখ।

৮৫৫ জন বয়স্ককে মাসিক ৫শ’ টাকা হারে এক বছরের জন্য ৫১ লক্ষ ৩০ হাজার টাকা, ৪৫ জন বয়স্ক চা শ্রমিককে মাসিক ৫শ’ টাকা হারে এক বছরের জন্য ২ লক্ষ ৭০ হাজার টাকা, ১৯৪জন বিধবা ও স্বামী নিগৃহিতাকে মাসিক ৫শ’  টাকা হারে এক বছরের জন্য ১১ লক্ষ ৬৪ হাজার টাকা এবং ২৬৭ জন অসচ্ছল প্রতিবন্ধীকে মাসিক ৭শ’ টাকা হারে এক বছরের ২২ লক্ষ ৪২ হাজার ৮শত টাকা সুবিধাভোগীদের মাঝে প্রদান করা হয় ।


সিলেটভিউ২৪ডটকম/১১ নভেম্বর ২০১৯/জেএ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.