আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

রাজনগরে যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৫ ১৮:০৫:৪৭

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি ::  মৌলভীবাজারের রাজনগরে সুমা বেগম (১৮) নামে এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘরের তীরের সাথে ওড়না পেছিয়ে সে আত্মহত্যা করে। এব্যাপারে রাজনগর থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। শুক্রবার উপজেলার মনসুরনগর ইউনিয়নের ছিক্কা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,  উপজেলার মনরসুরনগর ইউনিয়নের ছিক্কা গ্রামের বারাম উল্লাহর মেয়ে সুমা বেগম প্রতিদিনের ন্যায় শুক্রবার রাতে তার বিছানায় ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে জেগে না উঠায় ডাকাডাকি করেন পরিবারের সদস্যরা। দুপুর হয়ে যাচ্ছে কিন্তু ঘুম থেকে উঠছেনা দেখে আবারো তাকে ডাকাডাকি করা হয়। পরে পাশের ঘরের বেড়ার ফাঁক দিয়ে সুমা বেগমের বোন লাশ ঝুলছে দেখে চিৎকার দেয়। পরে লোকজন এসে সুমার লাশ ঝুলছে দেখে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

রাজনগর থানার পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠালেও নিহতের অভিভাবক ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের করার জন্য জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন করেছেন।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতের অভিভাবক ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন  করেছেন। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৫ নভেম্বর ২০১৯/সুহেল / জুআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন