আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক কার্যক্রম স্থগিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৫ ২০:৩২:৫৯

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে। মৌলভীবাজার জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি পাবেল মিয়া ও সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম স্বাক্ষরিত বড়লেখা উপজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে প্রেরিত এক পত্রে এ তথ্য জানানো হয়। 

ওই পত্রে উল্লেখ করা হয়েছে, বড়লেখা উপজেলা শাখার কার্যকরী পরিষদের নবনির্বাচিত (একাংশ) নেতৃবৃন্দের অভিযোগ এবং দক্ষিণভাগ দক্ষিণবাজার ইউনিট কমিটির জমাকৃত অর্থ তসরুফসহ বিভিন্ন ইউনিট কমিটির অভিযোগের সত্যতা জেলা কমিটির কাছে প্রমাণিত হওয়ায় বড়লেখা উপজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সব কার্যক্রম সোমবার (১১ নভেম্বর) থেকে স্থগিত করা হলো। একইসাথে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কমিটির সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত রাখার  নির্দেশ দেওয়া হয়। 

এব্যাপারে বড়লেখা উপজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আবুল হোসেন শুক্রবার রাতে বলেন, ‘জেলা কমিটির পত্র আমরা হাতে পেয়েছি। আপাতত সংগঠনের কার্যক্রম স্থগতি রাখা হয়েছে। জেলার নেতৃবৃন্দ আমাদের মৌলভীবাজারে ডেকেছেন। আমরা আগামীকাল জেলাতে যাচ্ছি।’  

এব্যাপারে জানতে মৌলভীবাজার জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি পাবেল মিয়া ও সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিমের মুঠোফোনে কয়েকবার যোগাযোগের চেষ্টা করলেও তারা কল ধরেননি।  
 

সিলেটভিউ২৪ডটকম/১৫ নভেম্বর ২০১৯/লাভলু

শেয়ার করুন

আপনার মতামত দিন