আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে দুই পক্ষের ধাওয়া পাল্টা-ধাওয়ায় আহত ১, থানায় অভিযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৭ ১৭:৫৮:২১

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জের জানাজার নামাজ শেষে দোয়া পড়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে এক ব্যক্তি আহত হওয়ার অভিযোগ করা হয়েছে।

এঘটনায় উভয় পক্ষই পৃথকভাবে কমলগঞ্জ থানায় দুটি লিখিত অভিযোগ করেছেন।

শনিবার সন্ধ্যা ৬টায় মাধবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে দুই দল মুসল্লির মাঝে উত্তেজনা ঠেলা ধাক্কা হলে রাত ৮টায় হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গ্রামের মঈন উদ্দীন মিয়ার স্ত্রীর জানাজার নামাজ শেষে দোয়া না করে লাশ দাফন করতে গেলে একই গ্রামের আলাউদ্দীন মিয়া আপত্তি জানিয়ে বলেন, দোয়া পড়েই লাশের দাফন করতে হবে। এ নিয়ে মুসল্লী দুরুদ মিয়ার সাথে আলাউদ্দীন মিয়ার বাক বিতন্ডার এক পর্যায়ে ঠেলা ধাক্কা হয়। তাৎক্ষনিক উপস্থিত মুসল্লীরা বিষয়টি নিষ্পত্তি করে দিয়ে দুইজনকেই সরিয়ে দেন।

এ ঘটনার জের ধরে রাতে আলাউদ্দীন মিয়া ও তার ছেলেরা মিলে মঙ্গল মিয়ার দোকানের সামনে টমেটো চাষী রমজান আলী (৫৫) কে পিটিয়ে আহত করেন। স্থানীয় লোকজন আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করেন। এ ঘটনায় আহত রমজান মিয়ার ছেলে শাহীন মিয়া বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

তবে আলাউদ্দীন মিয়ার ছেলে গিয়াস উদ্দীন অভিযোগ করে বলেন, জানাজার নামাজ শেষের ঘটনাটি ঘটনাস্থলেই সমাধান হয়ে গেলে রাত ৮টায় গ্রামের ১৫ থেকে ২০ জনের একটি দল নিয়ে প্রতিপক্ষ তার বাড়িতে হামলা চালিয়েছে। এ ঘটনায় আলাউদ্দীন মিয়ার স্ত্রী আমিরুন বিবি বাদি হয়ে প্রতিপক্ষের উপর থানায় লিখিত অভিযোগ করেছেন। খবর পেয়ে রাতেই কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক তোফাজ্জল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল সরেজমিন তদন্ত করেছে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, জানাজার নামাজ শেষে দোয়া পড়া নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনার সৃষ্টি হয়েছিল। তাৎক্ষনিক স্থানীয়ভাবে সেটির সমাধান হয়েছে। পরবর্তীতে যে ঘটনাগুলোর উল্লেখ করে থানায় দুই পক্ষ অভিযোগ করেছেন তা তদন্ত করে দেখা হচ্ছে।


সিলেটভিউ২৪ডটকম/১৭ নভেম্বর ২০১৯/জেএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন