আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

মৌলভীবাজারে শ্যালিকাকে ধর্ষণ, ফিল্মি স্টাইলে দুলাভাই গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৫ ২০:৪০:৩৭

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: বিয়ের প্রলোভন দেখিয়ে অবিবাহিত শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে পালিয়ে বেড়ানো দুলাভাইকে ফিল্মি স্টাইলে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আটককৃত আবুল কাশেম ওরফে কাজিম স্বীকারোক্তিমুলক জবানবন্দী দেন। এর আগের দিন পুলিশ তাকে রাজধানীর মিরপুর এলাকার এক কোটিপতির বাসা থেকে আটক করে। ওই খানে সে গেইট কিপার হিসেবে কাজ করছিল বলে পুলিশ জানায়।

জানা গেছে, ইতোমধ্যে ধর্ষণের শিকার পিংকি (ছদ্মনাম) কন্যা সন্তানের মা হয়েছেন।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, প্রবাস ফেরত আবুল কাশেম ওরফে কাজিম ২ সন্তানের জনক। গত জানুয়ারি মাসে তার, অবিবাহিত শ্যালিকাকে বিবাহের প্রলোভনে কৌশলে ধর্ষন করে সে। একাধিকবার ধর্ষনের ফলে শ্যালিকা গর্ভবতী হয়ে যায়। বিবাহের চাপ দিলে প্রথমে টালবাহানা ও পরে স্থানীয় পর্যায়ে সালিশের আয়োজন পর্যন্ত করা হয়। পরে ধর্ষক গা ঢাকা দেয়।

তিনি আরোও জানান, পরবর্তীতে বাংলা সিনেমার কায়দায় ঢাকাস্থ মীরপুরের কোটিপতি জনৈক কুদ্দুছ তালুকদারের বাসায় গেইট কিপার হিসাবে কাজ নিয়ে অভিনয় শুরু করে আসামী কাশেম।
 
ধর্ষণের অভিযোগে ভিকটিমের বাবা বাদি হয়ে মৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করেন। (মামলা নং ১(১০)১৯)।

গত ৪ ডিসেম্বর মামলার তদন্তকারী অফিসার এসআই আবু ছায়েম, মির্জা মাহমুদুল করিম নাটকীয় কায়দায় অভিনয়কারী অভিযুক্ত কাশেমকে পল্লবী থানা এলাকা থেকে গ্রেফতার করেন।

সিলেটভিউ২৪ডটকম/৫ ডিসেম্বর ২০১৯/ওফানা/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন