আজ বুধবার, ০৫ অগাস্ট ২০২০ ইং

কমলগঞ্জে ট্রেনে কাটা অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৯ ১৭:৩৬:২২


নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: মৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যানের মাগুরছড়া খাসিয়া পুঞ্জির সামনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয়ের এক যুবক (৩৩) নিহত হয়েছেন। সোমবার (৯ ডিসেম্বর) বেলা দেড়টায় মাগুরছড়া ছড়া এলাকার রেলওয়ের ২৯৬/৪ কিলোমিটার স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায়, সিলেট থেকে ছেড়ে আসা আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন মাগুরছড়া পুঞ্জি অতিক্রম করার পর ২৯৬/৪ কিলোমিটার এলাকায় এক অজ্ঞাত যুবকের দ্বি-খণ্ডিত মরদেহ পড়ে থাকতে দেখা যায়। পরে খাসিয়া পুঞ্জির হেডম্যান জিডিসন প্রধান সুচিয়াং কমলগঞ্জ থানাকে বিষয়টি অবগত করেন।

খবর পেয়ে প্রাথমিকভাবে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমানসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শণ করেন। পরে ঘটনাটি শ্রীমঙ্গলস্থ রেলওয়ে থানার পুলিশকে অবহিত করলে বিকার সোয়া ৪টায় এএসআই আসাদুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল এসে লাশের সুরতহাল তৈরি করে লাশটি উদ্ধার করে নেয়। স্থানীয় লোকজন ধারণা করছেন লোকটি ট্রেন থেকে পড়ে কাটা পড়ে মারা গেছে।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের কোন পরিচয় পাওযা যায়নি। লাশের পরিচয় না পেলে ময়না তদন্ত করে পরে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/৯ডিসেম্বর২০১৯/শাকির

@

শেয়ার করুন

আপনার মতামত দিন