আজ সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ ইং

কুলাউড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৯ ১৮:৪৪:২৪



নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: ‘আমরা দুর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুলাউড়ায় উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সোমবার (৯ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ সম্মুখ থেকে এ উপলক্ষে একটি র‌্যালী কুলাউড়া পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বেলা ১২টায় কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে জাতীয় সংগীত পরিবেশণা করা হয়। এসময় জাতীয় পতাকা উত্তোলন করেন অতিথিরা। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য ও দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরী।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মতিনের সভাপতিত্বে এবং উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ফয়জুর রহমান ছুরুকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সফি আহমদ সলমান।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া পৌরসভার মেয়র শফি আলম ইউনুছ, কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার, জাসদের কেন্দ্রীয় নেতা গিয়াস উদ্দিন আহমদ, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শামীম, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের স্কাউট্স শিক্ষক সোহেল আহমদ। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন কমিটির সদস্য সাংবাদিক মাহফুজ শাকিল।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক এম শাকিল রশীদ চৌধুরী, খালেদ পারভেজ বখ্শ, বিএইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল কাইয়ুম, কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জসিম উদ্দিন, সহকারী শিক্ষক সুরমান আহমদ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য আখন্দ জান্নাতুল মাওয়া, নির্মাল্য মিত্র সুমন, গায়ত্রী চক্রবর্তী, ফ্লোরা বাবলী তালাং, সাংবাদিক নাজমুল বারী সোহেল প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, দুর্নীতিকে না বলতে হবে। দুর্নীতির বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। সমাজ থেকে দুর্নীতিকে রুখতে হবে। সুন্দর সমাজ বিনির্মাণে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সবাইকে সচেতন হয়ে কাজ করতে হবে।

সিলেটভিউ২৪ডটকম/৯ডিসেম্বর২০১৯/শাকির

@

শেয়ার করুন

আপনার মতামত দিন