আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় ৪৫ টাকায় টিসিবির পেঁয়াজ কিনতে লম্বা লাইন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১১ ১৫:৫১:২৯

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখায় ৪৫ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)।

সকাল থেকে এক কেজি পেঁয়াজ কিনতে পৌরসভার সামনে লাইন ধরেন ক্রেতারা। প্রত্যেক ক্রেতা ৪৫ টাকা মূল্যে এক কেজি করে পেঁয়াজ কিনতে পারছেন।

বড়লেখা পৌরসভার সার্বিক সহযোগিতায় বুধবার (১১ ডিসেম্বর) সকাল ১০টায় পৌরসভা চত্বরে পেঁয়াজ বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শামীম আল ইমরান।

পৌরসভার মেয়র আবুল ইমাম মো.কামরান চৌধুরীর সভাপতিত্বে ও পৌর কাউন্সিলর রেহান পারভেজ রিপনের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- প্যানেল মেয়র আলী আহমদ চৌধুরী জায়েদ ও আব্দুল মালিক ঝুনু, মহিলা কাউন্সিলর রোজিনা বেগম প্রমুখ।

বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো.কামরান চৌধুরী বলেন, ‍“আমরা টিসিবির ডিলারদের সাথে নিয়ে প্রায় ৩ হাজার কেজি পেঁয়াজ এনে ক্রেতাদের কাছে বিক্রি করছি।  পেঁয়াজ কিনতে সকাল থেকেই ক্রেতারা লম্বা লাইন ধরেছেন। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পেঁয়াজ বিক্রি করা হবে। প্রত্যেক ক্রেতা এক কেজি করে পেঁয়াজ কিনতে পারবেন। এখনো পর্যন্ত ১২শ কেজি পেয়াজ বিক্রি হয়েছে।”


সিলেটভিউ২৪ডটকম/১১ ডিসেম্বর ২০১৯/এজেএল/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন