আজ সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ ইং

বড়লেখায় অজ্ঞাত যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১৩ ২০:৪২:৩৫

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় অজ্ঞাত এক যুবকের (৪০) বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার সালদিগা গ্রামের মূর্তা বেতের বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। আগামীকাল শনিবার ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার সুজানগর ইউপির সালদিগা গ্রামের ইউপি মেম্বার ফরমান আহমদের ভাগ্না হাসান আহমদ (১৩) শুক্রবার বিকেলে ছাগল খুঁজতে গিয়ে নিচু স্থানের মূর্তা বাগানে পড়ে থাকা অবস্থায় একটি বস্তা দেখতে পায়। বস্তা থেকে দুর্গন্ধ বেরুতে ও মাছি উড়াউড়ি করতে দেখে সে বিষয়টি তার মামা ফরমান আহমদকে জানায়। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে লাশটি উদ্ধার করে।

লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুতকারী বড়লেখা থানার এসআই রাকিব মোহাম্মদ বলেন, লাশটি বস্তাবন্দি অবস্থায় পাওয়া গেছে। লাশটি ৩-৪ দিন আগের হবে বলে ধারণা করা হচ্ছে। লাশের শরীরে পচন ধরে গেছে।

বড়লেখা থানার ওসি মো. ইয়াছিনুল হক বলেন, অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এখনো লাশের পরিচয় শনাক্ত করা যায়নি। শনিবার সকালে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে লাশ প্রেরণ করা হবে।

সিলেটভিঊ২৪ডটকম/১৩ ডসিম্বের ২০১৯/লাভলু /জুনেদ


শেয়ার করুন

আপনার মতামত দিন