আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

জুড়ী টি এস্টেট স্টাফ অ্যাসোসিয়েশনের সভাপতি গংগেশ, সম্পাদক লিটন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১৫ ২২:২৬:৩৫

জুড়ী প্রতিনিধি :: বাংলাদেশ টি এস্টেট স্টাফ অ্যাসোসিয়েশন ত্রি-বার্ষিক নির্বাচন ২০২০-২০২২ সম্পন্ন হয়েছে।

রবিবার (১৫ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে জুড়ী অঞ্চলের ১৮টি চা বাগানের ভোটাররা ভোট দেন। ৩০০ ভোটারের মধ্যে ২৮৮জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে রাত ৯ ঘটিকার সময় প্রিসাইডিং অফিসার জুড়ী উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাকেশ পাল পূর্নাঙ্গ ফলাফল ঘোষণা করেন।

ঘোষিত ফলাফল অনুযায়ী জুড়ী অঞ্চলের সভাপতি নির্বাচিত হয়েছেন বর্তমান সভাপতি নিউ সমনবাগ চা বাগানের গংগেশ রঞ্জন দেব। ট্রাক্টর প্রতীকে তিনি পেয়েছেন ২০৬ ভোট। অপর প্রার্থী ক্লিবডন চা বাগানের ব্রজ কুমার শুক্লবৈদ্য তালাচাবি প্রতীকে ৭২ ভোট পেয়েছেন।

সম্পাদক পদে ধামাই চা বাগানের লিটন দাশ বই প্রতীকে ১০১ ভোট পেয়ে জয়ী হয়েছেন। অপর প্রার্থী বর্তমান সম্পাদক ফুলতলা চা বাগানের শাহীন আহমদ টেলিভিশন প্রতীকে ৯৬ ভোট ও দিলদারপুর চা বাগানের ফুলবাবু সিংহ জগ প্রতীকে ৮১ ভোট পান।

এদিকে জুড়ী কেন্দ্রে সংগঠনের কেন্দ্রীয় কমিটির প্রার্থীদের মধ্যে সভাপতি পদে মো: জাকারিয়া আহমদ (চেয়ার) ১৪৪ ও মো: মাহবুব রেজা (বটগাছ) ১৪৪ ভোট, সহ-সভাপতি পদে দেলোয়ার হোসেন (দোয়াত কলম) ১৭৭, এ. এইচ ভূঁইয়া (দেয়াল ঘড়ি) ১৪২, মো: আলতাফুর রহমান চৌধুরী (হাত পাখা) ৬৮, শেখ কাওছার মিয়া (ছাতা) ৬৮, রবীন্দ্র চক্রবর্তী (বালতী) ১৭ ও মিজানুর রহমান (মাছ) ১০ ভোট, সাধারণ সম্পাদক পদে আহমদ হোসেন চৌধুরী (চাকা) ১৫৪, হাবিবুর রহমান (আনারস) ৭৬ ও রিংকু মিত্র (মই) ৩৬ ভোট, সহ-সাধারণ সম্পাদক পদে সঞ্জয় কান্তি ভট্রাচার্য্য (মোমবাতি) ২১৯ ও মুজিবুর রহমান (গোলাপ ফুল) ৩৪ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে অঞ্জন গোস্বামী (বাই সাইকেল) ১৩৪ ও মো: আলমগীর চৌধুরী (মোবাইল ফোন) ১২৫ ভোট, কোষাধ্যক্ষ পদে মো: আমিনুর রহমান (কবুতর) ১৫৪ ও শেখর চৌধুরী (উড়োজাহাজ) ১১১ ভোট, প্রচার, সমাজসেবা ও ক্রীড়া সম্পাদক পদে শফিউল আলম শাহীন (প্রজাপতি) ১৪৬ ও ইব্রাহিম মিয়া (মোরগ) ১০২ ভোট এবং শিক্ষা, গবেষনা ও সাংস্কৃতিক সম্পাদক পদে মিছবাউর রশিদ খাঁন (ফুটবল) ১৫৮, সঞ্জয় চক্রবর্তী (হারিকেন) ৫০ ও আর. কে গোয়ালা (চশমা) ৪২ ভোট পেয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১৫ ডিসেম্বর ২০১৯/এমএএল/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন