আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, মামলায় ভাই-বোন কারাগারে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১৪ ২১:১০:৩৪

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখায় স্কুলছাত্রী অপহরণ মামলা দায়েরের ১২ ঘন্টার মধ্যে সোমবার রাতে পুলিশ সিলেটের জকিগঞ্জ বাজার থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করেছে। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। এরা হচ্ছে-উপজেলার রাঙাউটি গ্রামের দুদু মিয়ার ছেলে সাইফুর রহমান (১৯) ও তার বড়বোন সুমি আক্তার পপি (৩৫)।

মঙ্গলবার আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত দুই আসামীকে কারাগারে প্রেরণ ও উদ্ধার ষোড়ষী স্কুলছাত্রী মীমকে (ছদ্মনাম) তার বাবার কাছে হস্তান্তর করেছে পুলিশ।  

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, বড়লেখার পৌরশহরের স্কুলছাত্রী মীম রোববার গভীর রাতে নিখোঁজ হয়।

নিখোঁজের ঘটনায় তার চাচা উপজেলার রাঙাউটি গ্রামের দুদু মিয়ার ছেলে সাইফুর রহমানকে (১৯) আসামী করে থানায় অপহরণ মামলা (মামলা নং-০৮-১৪/১) দায়ের করেন। সোমবার রাতে এসআই শরীফ উদ্দিনের নেতৃত্বে পুলিশ সিলেটের জকিগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে স্কুলছাত্রীকে উদ্ধার এবং আসামী সাইফুর রহমান ও তার বোনকে আটক করে থানায় নিয়ে যান।

এলাকায় গুঞ্জন চলছে, স্কুলছাত্রী মীমের সাথে সাইফুর রহমানের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। বিধি বাম হওয়ায় পুলিশের হাতে ধরা পড়ে বড় বোনসহ প্রেমিকের ঠাই হয়েছে কারাগারে। 

বড়লেখা থানার এসআই শরীফ উদ্দিন মঙ্গলবার জানান, উদ্ধার স্কুলছাত্রীকে তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে এবং আটক সাইফুর রহমান ও সুমি আক্তার পপিকে অপহরণ মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার আদালতে সোপর্দ করেন। আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণের আদেশ দিয়েছেন।


সিলেটভিউ২৪.কম/ ১৪ জানুয়ারি ২০২০/লাভলু/জুনেদ


@

শেয়ার করুন

আপনার মতামত দিন