আজ বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ইং

মৌলভীবাজারে কলেজ থেকে ফেরার পথে গণধর্ষণের শিকার দুই বান্ধবী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১৫ ১০:৪০:৪৬



নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: মৌলভীবাজারে বান্ধবীসহ গণধর্ষণের শিকার হয়েছেন এক কলেজছাত্রী। ধর্ষণের শিকার দুজনই মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় তিন ধর্ষককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ জানুয়ারী) বিকেলে শহরের ওয়াপদা (স্টেডিয়াম) এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার বিকেলের দিকে কলেজ থেকে বাড়ি ফেরার পথে মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে থেকে একটি সিএনজি অটোরিকশায় ওঠেন কলেজছাত্রী (১৮) ও তার বান্ধবী (২০)। কিছুক্ষণ পর যাত্রীবেশে চারজন তাদের সিএনজিতে উঠে চালককে সিএনজি ঘুরিয়ে নিতে নির্দেশ দেয়। চালক তাদের কথামতো গাড়ি নিয়ে চলে।

ওই চারজন গাড়ির পর্দা টেনে দুই বান্ধবীর হাত ও মুখ বেধে স্টেডিয়াম এলাকার পেছনে একটি ঝোঁপে নিয়ে যায়। সেখানে তাদের মারধর করে মোবাইল, বই ও টাকা ছিনিয়ে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

এক পর্যায়ে তারা কৌশলে সেখান থেকে বেরিয়ে এসে পুলিশকে বিষয়টি জানালে তারা ভিকটিমদ্বয়কে উদ্ধার করে থানা হেফাজতে নেয়। পরে চিকিৎসার জন্য সদর হাসপাতালে তাদের ভর্তি করা হয়।

এ বিষয়ে কলেজছাত্রী বাদী হয়ে পাঁচজনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে সদর উপজেলার ১১ নম্বর মোস্তফাপুর ইউনিয়নের উত্তর জগন্নাথপুর গ্রামের ইসলাম মিয়ার ছেলে মুন্না এবং আরও দুইজকে গ্রেফতার করেছে বলে জানা গেছে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমঙ্গীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে কলেজছাত্রী বাদী হয়ে পাঁচজনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন। তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৫জানুয়ারী২০১৯/শাকির

@

শেয়ার করুন

আপনার মতামত দিন