আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

কুলাউড়ায় যুবকের লাশ উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১৫ ১৯:১০:০৭



নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: নিখোঁজের একদিন পর আব্দুল মোক্তাদির লিলু (৩৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে কুলাউড়া থানা পুলিশ। সে একজন মানসিক রোগী বলে জানিয়েছেন স্থানীয়রা। সে উপজেলার জয়চন্ডী ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছোট ছেলে।

বুধবার (১৫ জানুয়ারি) বেলা ৩টার দিকে পৌর শহরে বাদে মনসুর এলাকার মরা গুগালী ছড়ার পাশে একটি জমি থেকে লিলুর লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, আব্দুল মোক্তাদির লিলু তার বড় ভাই আব্দুর রহিমের সাথে পৌর শহরের উত্তরবাজারে একটি বাসায় থাকতেন। মানসিক রোগী হওয়ায় লিলুকে বন্দি ঘরে চিকিৎসা দেয়া হতো। মঙ্গলবার সন্ধ্যার দিকে পরিবারের অগোচরে সে বাসা থেকে বেরিয়ে যায়। এরপর অনেক খোঁজাখুঁজির পর তার কোন সন্ধান না পেয়ে বুধবার দুপুর ১টার দিকে ভাই আব্দুর রহিম কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়রী করেন। জিডি নং-৭৫৫। বেলা আড়াইটার দিকে বাদে মনসুর এলাকার লোকজন জমিতে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

লিলুর ভাই আব্দুর রহিম বলেন, সে ৩য় শ্রেণিতে পড়াকালে মানসিকভাবে অসুস্থ্য হয়ে পড়ে। গতকাল (মঙ্গলবার) ঘর থেকে সে বেরিয়ে যায়। এরপর থেকে তার কোন খোঁজ পাইনি। বুধবার দুপুরে থানায় জিডি করার পর শুনতে পাই লিলুর লাশ পাওয়া গেছে।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সিলেটভিউ২৪ডটকম/১৫জানুয়ারী২০২০/শাকির

@

শেয়ার করুন

আপনার মতামত দিন