আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

মৌলভীবাজারের স.ব.ম দানিয়াল আর নেই

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২২ ১২:৪২:১৪

সিলেট :: মৌলভীবাজার পৌরসভা আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক স ব ম দানিয়াল ( ৫৮) আর নেই। মঙ্গলবার রাত ১১টার দিকে তাঁকে গুরুতর অসুস্থ অবস্থায় লাইফ-লাইন হাসপাতালে নেওয়া হলে, সেখানে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনি জটিলতা ও শ্বাসকষ্টে ভুগছিলেন। স ব ম দানিয়ালের ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন মঙ্গলবার রাতে শহরতলীর বর্ষিজোড়া (শ্যামলী) এলাকায় নিজ বাসায় হঠাৎ করে তাঁর সুগার (ডায়াবেটিস) নীল হয়ে যায়। সাথে সাথে শহরের লাইফ-লাইন হাসপাতালে নেওয়া হলে, সেখানে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

স্কাউটস্ লিডার স ব ম দানিয়া্ল ছিলেন ক্রীড়া অন্তপ্রাণ। ছিলেন স্কাউটস্-এর জন্য নিবেদিত। তিনি কর্মজীবনে শিক্ষকতার পাশাপাশি বাংলাদেশ স্কাউটস্-এর মৌলভীবাজার জেলা ও সিলেট অঞ্চলের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করেন। মৌলভীবাজার ক্লাবের ছিলেন নিয়মিত টেনিস খেলোয়াড়। তিনি সাদামাটা ও নির্মোহ জীবনযাপন জীবনযাপন করতে পছন্দ করেতেন।

তাঁর মৃত্যুতে মৌলভীবাজারে গভীর শোক নেমে এসেছে। মৃত্যুর খবর পেয়ে ঘনিষ্ঠজন ও শুভাকাঙ্খিরা তাঁর বাড়িতে ছুটে যাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করছেন।

সিলেটভিউ২৪ডটকম/২২ জানুয়ারি ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন