Sylhet View 24 PRINT

শ্রীমঙ্গলে ৩৯ লক্ষাধিক টাকার মাদক ধ্বংস করলো বিজিবি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২২ ১৯:২২:২৩


শ্রীমঙ্গল সংবাদদাতা :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর উদ্যোগে ৩৯ লক্ষাধিক টাকা মূল্যের বিভিন্ন তামাকজাত মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

বুধবার (২২ জানুয়ারি) দুপুর ১২ টায় শ্রীমঙ্গল ৪৬ বিজিবি সদর দপ্তরে সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহমুদুর রহমানের উপস্থিতিতে উক্ত তামাকজাত মাদকদ্রব্য আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।
এসময় আরও উপস্থিত ছিলেন সহকারি পরিচালক মো. শাজাহান (কোয়ার্টার মাষ্টার ৪৬ বিজিবি ব্যাটালিয়ন, শ্রীমঙ্গল) সজল কান্তি দাস (সহকারি রাজস্ব ও গুদাম কর্মকর্তা, চাতলাপুর স্থল ও শুল্ক স্টেশন, কুলাউড়া), স্থানীয় সাংবাদিকবৃন্দ সহ বিজিবির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় ভারতীয় নাসির পাতার বিড়ি ৬২ গাইড (১৫,৬৪,৯০০টি ) আগুনে নিক্ষেপ করে ধ্বংস করা হয়। যার বাজার মূল্য (৩৯,১২,২৫০ ) উনচল্লিশ লক্ষ বারো হাজার দুইশত পঞ্চাশ টাকা।

অনুষ্ঠান শেষে মাহমুদুর রহমান জানান, সীমান্তে বিভিন্ন সময়ে উদ্ধারকৃত তামাকজাত দ্রব্য যা জনস্বাস্থের জন্য ক্ষতিকর তা আজ ধ্বংস করা হলো। এদেশে তামাকজাত পণ্যের ব্যাপক চাহিদা থাকায় কিছু অসাধু ব্যাবসায়ী এই ক্ষতিকর পণ্য চোরাইপথে আমদানি করে বিজিবির হাতে ধরা পরে। এসবের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

সিলেটভিউ২৪ডটকম/২২জানুয়ারী২০২০/শাকির/এসএএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.