আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় নজরুল ইসলাম মেধা বৃত্তির পুরস্কার বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৩ ২১:৪৫:২২

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখায় শিক্ষা ও সেবা ফাউন্ডেশন  আয়োজিত নজরুল ইসলাম প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষা ২০১৯ এর বৃত্তিপ্রাপ্ত ১৯ জন কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার, নগদ অর্থ ও সনদপত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) কাঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই অনুষ্ঠান হয়েছে। এতে সভাপতিত্ব করেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশন চেয়ারম্যান শিক্ষক মো. সেলিম আহমদ।

সংগঠনের ব্যবস্থাপনা পরিচালক শিক্ষক মোহাম্মদ ছয়ফুল হকের সঞ্চালনায় পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বড়লেখা উপজেলা চেয়ারম্যান মো. সোয়েব আহমদ। অন্যদের মধ্যে বক্তব্য দেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুহাম্মদ সিরাজ উদ্দিন, স্থানীয় ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিন, প্রেসক্লাবের সভাপতি অসিত রঞ্জন দাস, বৃত্তি প্রকল্পের পৃষ্টপোষক কুয়েত প্রবাসী নজরুল ইসলাম, উপজেলা তাতী লীগের সভাপতি মহিউদ্দিন আহমদ গুলজার, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি কাঠালতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান চুন্নু, শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, সমাজসেবক হাজী আশরাফ হোসেন, নজরুল ইসলাম প্রাথমিক বৃত্তি প্রকল্পের পরীক্ষা নিয়ন্ত্রক এমরান হোসেন নামুন, কাঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান, শিক্ষক ফারুক আহমদ, মিলাদ হোসেন ও শরীফ উদ্দিন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৩ জানুয়ারি ২০২০/লাভলু/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন