আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

এসকে সিনহাকে ‌‘মাজায় দড়ি’ বেঁধে টেনে দেশে আনা হবে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৫ ১৫:৩১:৪১

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন, সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহাকে কুলাঙ্গার, চোর ও বদমাইশ। তাকে বিদেশ থেকে ‘মাজায় দড়ি’ লাগিয়ে ধরে টেনে দেশে আনা হবে। তাকে দেশে এনে বিচারের কাটগড়ায় দাঁড় করানো হবে। কোন ভাবেই তাকে ছাড় দেয়া হবে না।

শনিবার দূপুরে মৌলভীবাজার এম সাইফুর রহমার অডিটোরিয়ামে একসাথে জেলার ৪টি উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধনী এবং এ উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমালোচনা করে বলেন, বঙ্গবন্ধু হত্যার পরিকল্পনার সাথে জিয়া জড়িত ছিলেন।

তিনি আরো বলেন, মুক্তিযোদ্ধা ভাতা ৩ মাসের পরিবর্তে এখন থেকে প্রত্যেক মুক্তিযোদ্ধাকে প্রতি মাসে মোবাইল ফোনের মাধ্যমে দেয়া হবে।

জেলা প্রশাসন ও স্থানীয় সরকার প্রকৌশলর অধিদপ্তরের উদ্যোগে অয়োজিত সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক মল্লিকা দে।

এসময় উপস্থিত ছিলেন- মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান, উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/২৫ জানুয়ারি ২০২০/ওএফএন/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন