আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

রাজনগরে নির্মান করা হবে সৈয়দ মহসিন আলী চত্ত্বর: মুক্তিযুদ্ধমন্ত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৫ ১৬:৪৪:৫৮

রাজনগর প্রতিনিধি :: অবশেষে মৌলভীবাজারের রাজনগর উপজেলার কলেজ পয়েন্ট এলাকায় প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসিন আলীর নামে একটি চত্ত্বর নির্মানের ঘোষণা দিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক।

শুক্রবার সন্ধ্যায় কলেজ পয়েন্ট এলাকায় এক পথসভায় উপজেলার মুক্তিযোদ্ধারা এই দাবি করলে তিনি শীঘ্রই এই চত্ত্বর নির্মান করা হবে বলে আশ্বাস দেন। কলেজ পয়েন্ট এলাকায় একটি গোলচচত্ত্বর নির্মানের জন্য উপজেলাবাসীর দীর্ঘদিনের দাবি ছিল।

পথসভায় মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক উপস্থিত মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে বলেন, তরুণ প্রজন্মকে আমাদের মুক্তিযুদ্ধের ইতিহাস ও মুক্তিযোদ্ধাদের বীরত্বের কথা জানাতে হবে। তাহলে তারা দেশপ্রেমে উদ্বুদ্ধ হওয়ার পাশাপাশি নিজেদের যোগ্য মানুষ হিসেবে গড়ে তুলতে পারবে।

পথসভায় আরো বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিলন বখত, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সজল চক্রবর্তী।

এসময় উপস্থিত ছিলেন- রাজনগর থানার ওসি আবুল হাসিম, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা রামলাল রাজভর, কৃষকলীগের সভাপতি মাহমুদুর রহমান, মনসুরনগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ফরজান আহমদ, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আকমল হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ফৌজি, উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল আহমদ, রাজনগর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি রাহি খান প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/২৫ জানুয়ারি ২০২০/এআরএস/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন