আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বড়লেখায় গাঁজা ও বিদেশি মদসহ ২ যুবক আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৫ ২১:১৯:১১

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখা গাঁজা ও বিদেশি মদসহ দুজনকে আটক করেছে পুলিশ। এসময় অনিবন্ধিত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃতরা হচ্ছে- সুজন আহমদ (২৩) ও রাজন আহমদ (২০)।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার (২৪ জানুয়ারি) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি মো. ইয়াছিনুল হকের নেতৃত্বে পুলিশের একটি দল পৌরসভার মহুবন্দ মহল্লার রিয়াজ উদ্দিনের বাড়িতে অভিযান চালায়। এ সময় বাড়ির মালিক রিয়াজ উদ্দিন পালিয়ে যান।

ঘর তল্লাশি চালিয়ে ৭৫০ গ্রাম গাঁজা, ৯ বোতল ভারতীয় ‘ম্যাকডাওয়েলস’ ও ২ বোতল ‘কিং ফিশার’ ব্র্যান্ডের বিদেশি মদ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে রিয়াজ উদ্দিনের দুই ছেলে সুজন আহমদ ও রাজন আহমদকে আটক করে পুলিশ। অভিযানকালে একটি অনিবন্ধিত মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। পুলিশ বাদী হয়ে এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

বড়লেখা থানার উপ পরিদর্শক (এসআই) সুব্রত কুমার দাস বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে রিয়াজ উদ্দিনের বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানের সময় রিয়াজ পালিয়ে যান। এসময় তার দুই ছেলেকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ঘর তল্লাশি করে গাঁজা ও ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় দুজনকে আটক ও একজনকে পলাতক দেখিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। দুজনেকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।'

সিলেটভিউ২৪ডটকম/২৫ জানুয়ারি ২০২০/লাভলু/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন