আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

কুলাউড়ায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১২ ১৮:০০:৩৬



নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: কুলাউড়ায় উত্তরভাগ অনলাইন প্রবাসী গ্রুপের উদ্যোগে বরমচাল উত্তরভাগ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও আনোয়ারা গনি একাডেমী এণ্ড জুনিয়র হাই স্কুল নামে দুইটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ ফেব্রুয়ারী) সকালে উপজেলার বরমচাল উত্তরভাগ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

শিক্ষা উপকরণ বিতরণের পূর্বে উত্তরভাগ অনলাইন প্রবাসী গ্রুপের সভাপতি হারুন আলী শাহ এর সভাপতিত্বে এবং সমাজ কল্যাণ সম্পাদক সাব্বির আহমেদের সঞ্চালনায় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবক, সংগঠক ও রাজনীতিবিদ জয়নুল ইসলাম জুনেদ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরভাগ অনলাইন প্রবাসী গ্রুপের প্রধান উপদেষ্টা ও সৌদি আরব প্রবাসী মো. আব্দুল লতিফ, বরমচাল উত্তরভাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি সিরাজুল ইসলাম, সমাজসেবক ও ভাটেরা রাবার বাগান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বাদশা মিয়া, সমাজসেবক তোফায়েল আহমেদ খান জমসেদ, সমাজসেবক ও সংগঠক আবুল হোসেন খছরু (খছরু উদ্দিন) প্রমুখ।

সভায় বক্তারা বলেন, একটা শিক্ষিত সমাজ কখনোই ভুল পথে পা বাড়ায় না। সমাজের অন্ধকারকে মুছে দিতে এবং আলোকে ফুঁটিয়ে তুলতে শিক্ষার কোন বিকল্প নাই। তাই এই নতুন প্রজন্মকে শিক্ষা ক্ষেত্রে আরও সচেতন ও যত্নশীল হতে হবে। শিক্ষার্থীদের প্রতি প্রবাসীদের এই সহযোগীতা ভবিষ্যতেও চলমান থাকবে বলে জানান অতিথিরা।

আলোচনা শেষে উপস্থিত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন অতিথিরা।

সিলেটভিউ২৪ডটকম/১২ডিসেম্বর২০২০/শাকির

@

শেয়ার করুন

আপনার মতামত দিন