আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

হিউম্যান ওয়েলফেয়ার এসোসিয়েশনের মেলবন্ধন ও নৈশভোজ অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৬ ১৮:৫৭:৩০

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: সু-সম্পর্ক, ভ্রাতৃত্ববোধ ও কল্যানমূলক সমাজ প্রতিষ্ঠার উদ্দেশ্যে স্বেচ্ছাসেবী সংগঠন হিউম্যান ওয়েলফেয়ার এসোসিয়েশনের মেলবন্ধন ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) রাতে মৌলভীবাজার সদর উপজেলার কামালপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী আজমনি স্কুল মাঠে ব্যাতিক্রমধর্মী এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

এতে সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও প্রোগ্রাম চেয়ারম্যান সিরাজুল ইসলাম হাসান এর পরিচালনায় ও সাধারন সম্পাদক দুলাল হোসেন জুমান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামালপুর ইউনিয়নের চেয়ারম্যান ও সংগঠনের উপদেষ্টা ফয়ছল আহমেদ।
 
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজমনি স্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সংগঠনের উপদেষ্টা আবু সুফিয়ান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. আপ্পান আলী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী মাসুক আহমেদ, আজমনি এক্স স্টুডেন্ট কাউন্সিলের সভাপতি মছলু আহমেদ, ব্যাবসায়ী ও সংগঠননের পৃষ্ঠপোষক শাহীনুর রশিদ, আজমনি বহুপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৌলুদ আহমেদ, লেখক এম এ মুবিন, আজমনি স্কুল এক্স স্টুডেন্ট কাউন্সিলের সহ সভাপতি মোজাহিদ আহমেদ, মোস্তাক আহমেদ তুফায়েল, জসিম  আহমেদ, সিকরাইল সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠাতা নাজমুল খান প্রমুখ।

সমাপনি বক্তব্যে সংগঠন এর সভাপতি আব্দুস সামাদ খান কল্যানমূখী সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠা, পারস্পরিক সম্প্রীতি, ভ্রাতৃত্তবোধ সৃষ্টি, শিক্ষা ব্যবস্থার উন্নয়ন, মাদক মুক্তকরন ও সামাজিক সচেতনা সৃষ্টির লক্ষে কাজ করতে হিউম্যান ওয়েলফেয়ার এসোসিয়েশনকে সাথে নিয়ে এগিয়ে চলার আহবান জানান।

অনুষ্ঠানে সাজ-সজ্জা, তাবু, আতসবাজি, পিঠাপুলি, টি পয়েন্ট, শিক্ষামূলক নাটক, কুইজসহ ব্যাতিক্রমধর্মী আয়োজন ছিল।

সিলেটভিউ২৪ডটকম/১৬ ফেব্রুয়ারি ২০২০/ওএফএন/এসএইচ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন