Sylhet View 24 PRINT

বড়লেখায় স্বাস্থ্য সহকারীদের ৪ দফা দাবি বাস্তবায়নে হামরুবেলা ট্রেনিং বর্জন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৯ ১৯:৩৮:১২

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: স্বাস্থ্য সহকারীদের টেকনিকেল পদমর্যাদা প্রদান, বেতন গ্রেড ১৬ থেকে ১৪তম গ্রেডে উন্নীতসহ ৪ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মৌলভীবাজারের বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা হামরুবেলা ক্যাম্পেইন প্রশিক্ষণ বর্জন করেছেন।

বুধবার সকালে প্রশিক্ষণ কার্যক্রমে অংশগ্রহণ না করে উপজেলা স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীগণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাঙ্গণে অবস্থান কর্মসূচি পালন করেন।

এতে উপজেলার ইপিআই কার্যক্রমে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

উপজেলা স্বাস্থ্য সহকারী এসোসিয়েশনের সভাপতি মাসুক আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিকাশ রঞ্জন দাসের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন- স্বাস্থ্য পরিদর্শক সমীরন দাস, সহকারী স্বাস্থ্য পরিদর্শক আলম হোসাইন, স্বাস্থ্য সহকারী মামুনুর রশীদ, রাজেশ দেবনাথ, এমদান হোসেন, ফাতেমা বেগম, গীতা রাণী দাস প্রমুখ।

বক্তারা বলেন, ২০১৮ সালের ২ জানুয়ারী তৎকালিন স্বাস্থ্যমন্ত্রী, স্বাস্থ্য সচিব, ডিজি মহোদয় আমাদের সাথে সভা করে দাবী সমুহ মেনে নিয়ে দ্রুত তা বাস্তবায়নের প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু আজও তা আলোর মুখ দেখেনি। এজন্য সারা দেশের স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা প্রতিবাদ কর্মসূচি পালন করছেন।

অবিলম্বে তারা প্রতিশ্রুত বাস্তবায়নের দাবি জানান তারা।


সিলেটভিউ২৪ডটকম/১৯ ফেব্রুয়ারি ২০২০/এজেএল/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.