আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

মাতৃভাষা দিবস পালন করেছে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২২ ১৪:০০:২৭

শ্রীমঙ্গল : শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন করেছে মৌলভীবাজারের শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল। গতকাল শুক্রবার এ উপলক্ষে শ্রীমঙ্গল পৌর শহরের জালালিয়া রোডস্থ শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের আইডিয়াল ছাত্র সংসদ কর্তৃক প্রকাশ করা হয়েছে দেয়ালিকা ভাষা দিবস সংখ্যা ১৪২৬ এবং ২১ ফেব্রুয়ারি বিকেলে স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে ভাষা দিবসের আলোচনাসভা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা করেন এবং দেয়ালিকা ভাষা দিবস সংখ্যা ১৪২৬ এর মোড়ক উন্মোচন করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) আশরাফুজ্জামান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের সভাপতি, সাংবাদিক ও কলামিস্ট ইসমাইল মাহমুদ ও ট্যুরিস্ট পুলিশ এর মৌলভীবাজার জোনের সহকারী সাব-ইন্সপেক্টর মো. নোয়াব আলী।

শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল লেখক ও সাংবাদিক এহসান বিন মুজাহির এর সভাপতিত্বে ও স্কুলের ভাইস প্রিন্সিপাল মো. শামীম মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির অভিভাবক সদস্য ওলিউর রহমান তুহিন, আইডিয়াল ছাত্র সংসদের সভাপতি, আশিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি হাবিবুর রহমান এবং স্কুলের সহকারী শিক্ষক পিন্টু দাশ।

অনুষ্ঠানে আইডিয়াল ছাত্র সংসদের জিএস আরমান, হোসেন এজিএস সোহাগ মিয়া, সাহিত্য সম্পাদক মাহমুদা আক্তার, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সানজিদা সুলতানা লিছা, প্রকাশনা সম্পাদক ফারদিন শেখ উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটনেট/২২ ফেব্রুয়ারি, ২০২০/প্রেবি/ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন