Sylhet View 24 PRINT

কমলগঞ্জ উপজেলা বিএনপির নতুন কমিটি ঘোষণা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৫ ১৭:২২:৩০

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা বিএনপি’র নতুন আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। দীর্ঘদিন দ্বিধাবিভক্তি থাকার পর অবশেষে এ কমিটি ঘোষণা করা হল। মৌলভীবাজার জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বকশী মিছবাহ উর রহমানের সুপারিশের প্রেক্ষিতে জেলা বিএনপি সভাপতি এম. নাসের রহমান কমিটি অনুমোদ দেন। 

নবগঠিত কমিটিতে মো. আব্দুল মুকিতকে আহবায়ক, গোলাম কিবরিয়া সফিকে যুগ্ম আহবায়ক ও মো. দুরুদ আহমদকে সদস্য সচিব করে কমলগঞ্জ উপজেলা বিএনপির ৩১ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে মৌলভীবাজার জেলা বিএনপি।

উপজেলা ও পৌর শাখার আহবায়ক কমিটির নেতৃবৃন্দ আগামী ৬০ দিনের মধ্যে সকল ইউনিয়ন কমিটি সম্মেলনের মাধ্যমে সম্পন্ন করে উপজেলা কমিটি গঠন করার নির্দেশ প্রদান করা হয়। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন শফিকুর রহমান চৌধুরী, সেলিম আহমদ চৌধুরী, আলম পারভেজ সোহেল, পুষ্প কুমান কানু, অ্যাড আব্দুল আহাদ, আতাউর রহমান চৌধুরী, আনোয়ার হোসেন বাবু, আবুল হোসেন, মো. মোতাহের আলী, ওলি আহমদ খান, মোছা: জাহেদা আক্তার, জেহাদ আহমেদ চৌধুরী, মো. ফজলুর রহমান জুয়েল, মো. আবদাল হোসেন, জয়নাল আবেদীন, সিরাজুল ইসলাম, সিপার আহমদ তরফদার, মো. লোকমান হোসেন চৌধুরী, আহমেদুর রহমান খোকন, নজরুল ইসলাম মনির, তোয়াবুর রহমান তবারক, মোস্তফা মিয়া, ল²ীমোহন সিংহ, নারায়ন রাজভর, মুজিবুর রহমান মুকুল, আব্দুল মন্নাফ (মেম্বার), সৈয়দা আখলেছা বেগম ও মো. আলী বখত।

সিলেটভিউ২৪ডটকম/২৫ ফেব্রুয়ারি ২০২০/ জয়নাল/ জুনেদ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.