আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

রাজনগরে তালামিয নেতার বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৫ ১৮:১৩:৩৩

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগর উপজেলা তালামীযে ইসলামিয়ার প্রশিক্ষণ সম্পাদক মিরাজ মিয়ার উপর করা মামলার প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে রাজনগর উপজেলা তালামিযে ইসলামিয়া।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে প্রেসক্লাবের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শুনান উপজেলা তালামিযে ইসলামিয়ার সাধারণ সম্পাদক হা. মামুন আহমদ।

লিখিত বক্তব্য থেকে জানা যায়, রাজনগর উপজেলা তালামিযে ইসলামিয়ার প্রশিক্ষন সম্পাদক মুন্সিবাজার ইউনিয়নের মিয়ারকান্দি গ্রামের আব্দুল করিমের ছেলে শেখ মিরাজ আহমদের ওপর একটি চাদা দাবীর মামলা করেছেন একই ব্যবসায়ী সোলেমান মিয়া। সংবাদ সম্মেলনে তারা দাবী করেন মিরাজের ওপর মিথ্যা অভিযোগে মামলা করা হয়েছে। প্রকৃত পক্ষে ব্যবসায়ী সোলেমান মিয়া গত ৬ জানুয়ারী শেখ মিরাজকে কথা আছে বলে মুন্সিবাজারের মহিতোষের চা স্টলে ডেকে নেন। সেখানে উভয়ের মধ্যে পূর্ব বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সুলেমান মিয়া মিরাজকে ধরতে চাইলে তিনি তাকে (সোলেমান মিয়াকে) ধাক্কা মেরে চলে আসেন এরপরই তিনি মিথ্যা অভিযোগ দিয়ে মিরাজের ওপর ৫ লক্ষ টাকা চাঁদা দাবীর মামলা করেন। যা সম্পূর্ণ ভিত্তিহীন। এ সময় তালামিয নেতা মামলা প্রত্যাহারের দাবী জানান।

সংবাদ সম্মেলনে সাধারণ সম্পাদক হা. মামুন বলেন, ২০১৪ সালে দারুল কেরাতের কেন্দ্রের বিরুধীতা করায় সোলেমান মিয়ার সাথে মিরাজের বিরোধ বাধে। এরপর থেকে এলাকার বিভিন্ন বিষয়ে বিরোধ হয়। এর প্রেক্ষিতেই তিনি মিথ্যা মামলা করেন।  

এব্যাপারে সোলেমান মিয়া বলেন, বিগত দারুল কেরাতের কমিটিতে আমি সভাপতি ও মিরাজ নাজিম ছিল। নিয়ম অনুযায়ী তার কাছেই সকল হিসাবনিকাশ ছিল। আমি হিসাব চাওয়ায় আমার ওপর চড়াও হয় এসময় আমার কাছে টাকাও চায়। এর প্রেক্ষিতেই আমি মামলা করি। এছাড়াও তার দলীয় পেজ থেকে আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন পোস্ট দেয়া হলে আমি তার বিরুদ্ধে আইসিটি আইনে মামলা করি। ২০১৪ সালে আমার সাথে তার কোন বিরোধ বাধেনি। আমি নির্যাতিত হওয়ায় আইনের আশ্রয় নিয়েছি। এলাকায় খোজ নিলেই তার সম্পর্কে জানতে পারবেন।

সংবাদ সম্মেলনে অন্যানের মধ্যে ছিলেন উপজেলা তালামিযের সহসভাপতি সিরাজুল ইসলাম, সহসাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক নাজির আহমদ ও হাফিজুর রহমান শারফিন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৫ ফেব্রুয়ারি ২০২০/এআরএস/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন