আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনালে রানার্সআপ দলকে পুরস্কার বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৫ ১৯:১১:৪৬

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে সিলেট বিভাগীয় পর্যায়ে রানার্সআপ হওয়া বড়খলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৭ জন খেলোয়াড়ের মাঝে পুরস্কার ও প্রাইজমানী বিতরণ করা হয়েছে। এছাড়া অনুষ্ঠানে জাতীয় পর্যায়ে আন্ত:প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে জাতীয় পর্যায়ে বিজয়ী বিদ্যালয়ের ৪ জন শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান করা হয়।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বড়খলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি ও স্থানীয় ইউপি সদস্য মো. হিফজুর রহমান।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. রফিজ মিঞা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিওসি কেছরিগুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর মুহিবুর রহমান, পশ্চিম বড়খলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আলিম, সমাজসেবক আশরাফ হোসেন ও মোশাইদ আলী, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য খলিল উদ্দিন, শিক্ষক পপি দত্ত, লিপি রানী নাথ, দেবাশীষ দাস, নূর মোহাম্মদ খালেদ, সুবর্ণা শীল, রুমানা বেগম ও কৃষ্ণা রানী নাথ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৫ ফেব্রুয়ারি ২০২০/এজেএল/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন