আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় বৈদেশিক কর্মসংস্থানের জন্য ‘দক্ষতা ও সচেতনতা’ শীর্ষক সেমিনার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৭ ১৬:১৭:১৬

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা:: মৌলভীবাজারের বড়লেখায় বৈদেশিক কর্মসংস্থানের জন্য ‘দক্ষতা ও সচেতনতা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। 


বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা প্রশাসন উপজেলা পরিষদ সভাকক্ষে এই সেমিনারের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান।  


মৌলভীবাজার জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক মোশারফ হোসেনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ আনোয়ার উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস, বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ অরুন কুমার চক্রবর্তী, নারীশিক্ষা একেডেমি ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, বড়লেখা প্রেসক্লাবের সভাপতি অসিত রঞ্জন দাস, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, সুজানগর ইউপি চেয়ারম্যান নছিব আলী, থানার উপপরিদর্শক প্রভাকর রায়, সাংবাদিক আব্দুর রব প্রমুখ। 


এসময় জেলা জনশক্তি জরিপ কর্মকর্তা সিদ্দিকুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিজ মিঞা, প্রকল্প বাস্তবায়ন কর্তকর্তা উবায়েদ উল্লাহ খান, ইউপি চেয়ারম্যান কমর উদ্দিন, বিদ্যুৎ কান্তি দাস, সাংবাদিক লিটন শরীফ ও মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। 


সিলেটভিউ২৪ডটকম/২৭ ফেব্রুয়ারি ২০২০/লাভলু

শেয়ার করুন

আপনার মতামত দিন