আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

পাবই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৮ ১৮:৩৩:২৩

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের পাবই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে শতবর্ষ উদযাপন করা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৮টায় বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীসহ গন্যমান্য ব্যক্তিদের শতবর্ষ পূর্তি ক্যাপ বিতরণ করা হয়।

শোভাযাত্রা শেষ আনুষ্ঠানিক উদ্বোধন করেন মৌলভীবাজার জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো.শফিকুর রহমান।

শতবর্ষ উদযাপন কমিটির সভাপতি মো. আব্দুল মতলিবের সভাপতিত্বে ও যুবলীগনেতা আব্দুল মোমিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আজিজুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য এম এ আহাদ, কুলাউড়া থানার ওসি মো. ইয়ারদুস হাসান, সমাজ সেবক সাব্বির আহমদ চৌধুরী, হাজীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জদিদ হায়দার চৌধুরী, পাবই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউপি সদস্য মো. তাহির আলী, সাবেক প্রধান শিক্ষক কৃপা সিন্দু ভট্রাচার্য্য, নীগেন্দ্র কুমার শর্ম্মা ও প্রধান শিক্ষিকা সুপ্তা ভট্রাচার্য্য, সাবেক চেয়ারম্যান মবশ্বির আলী ও মাহমুদ আলী।

এ ছাড়াও উপডস্থিত ছিলেন- কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুয়েব আহমদ, যুবলীগ হাজীপুর ইউপি সাধারণ সম্পাদক লালনুর রহমান লালন, শিমুল আহমদ, শিক্ষক জাকির হোসেন, আব্দুল মালিক চৌধুরী শামীম, হারুনুর রসিদ, শিক্ষক হাবিবুর রহমান প্রমুখ।

আলোচনা পর্বে ভূমিদাতা মরহুম হাজী ইয়াকুবসহ ১৩ জনকে মরনোত্তর সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। সন্ধ্যায় পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।


সিলেটভিউ২৪ডটকম/২৮ ফেব্রুয়ারি ২০২০/জেএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন