আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

এবার মৌলভীবাজারে বিয়ের পিড়িতে বসা প্রবাসী বরকে জরিমানা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-১৯ ১৫:০৪:৫৮

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় বিয়ের পিড়িতে বসা ও বিয়ের আয়োজন করা দুই প্রবাসী বরকে ২০ হাজার টাকা জরিমানা করেছে প্রশাসন।

বৃহস্পতিবার দুপুরে কুলাউড়া করোনা প্রতিরোধে সচেতনামূলক অভিযানের অংশ হিসেবে তাদের এই অর্থদন্ড করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী।

তিনি জানান, কুলাউড়ার ব্রাক্ষণবাজার ও ভাটেরা এলাকার দুইজন ওমান থেকে দেশে ফিরেছেন। সরকারি আদেশ অনুযায়ী ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকার কথা। কিন্তু এদের একজন আজকে বিয়ের পিড়িতে বসেছেন আর অপরজন কালকে বিয়ের আয়োজন করেছেন। তাই জনগনকে সচেতন করতে তাদের জরিমানা করা হয়েছে। এদিকে সরকার ঘোষিত কোয়ারান্টাইন লঙ্ঘনের অপরাধে গতকাল মৌলভীবাজার শহরে ৩ জনকে অর্থদন্ড আরোপ করেছে প্রশাসন। জেলায় এপর্যন্ত ১৫১ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এদের সিংহভাগই বিদেশফেরত। এছাড়া কয়েকজন এদের নিকট আত্মীয়ও রয়েছেন যারা উনাদের সংস্পর্শে ছিলেন বলে জানিয়েছেন সিভিল সার্জন।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তওহীদ আহমদ বলেন, আমরা মানুষকে সচেতন করতে কাজ করছি। আমরা সংবাদের মাধ্যমে সাধারণ মানুষকে বলতে চাই, কাজ ছাড়া বাইরে বের হবেন না, ভীড় এড়িয়ে চলুন। করোনা প্রতিরোধ সরকারী নির্দেশনা মেনে চলুন।

সিলেটভিউ২৪ডটকম/১৯ মার্চ ২০২০/ওএফএন/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন