Sylhet View 24 PRINT

করোনাভাইরাস: বড়লেখায় ৩৩ টাকায় মাস্ক কিনে ২৫ টাকায় বিক্রি!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৩ ০০:২৪:০৪

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: প্রতিটি মাস্ক ক্রয় করেছেন ৩৩ টাকা দরে। কিন্তু বিক্রি করছেন ২৫ টাকা করে। প্রথম দফায় ১৮'শ মাস্ক বিক্রির পর এবার দ্বিতীয় দফায় মাস্ক বিক্রি করছেন তিনি। করোনা ভাইরাসের অজুহাতে যখন ব্যবসায়ীরা ২০ টাকার মাস্ক ১০০ টাকায় বিক্রি করছেন তখন ব্যতিক্রমী এই উদ্যোগ নিয়েছেন বড়লেখা পৌরশহরের তালহা কালেকশনের স্বত্বাধিকারী ব্যবসায়ী সুলতান আহমদ খলিল। তাঁর এই উদ্যোগকে অনেকেই সাধুবাদ জানিয়েছেন।

কেনা দামে চেয়ে এতো কম দামে কেন মাস্ক বিক্রি করছেন, জানতে চাইলে ব্যবসায়ী সুলতান আহমদ খলিল বলেন, মানবিক কারণে এই উদ্যোগ নিয়েছি। সারা বিশ্বে এখন করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। আমাদের দেশেও এই রোগ হানা দিয়েছি। এই রোগ থেকে বাঁচতে মাস্ক অনেকটা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। এই পরিস্থিতিতে মাস্কের চাহিদা বেড়েছে। এই সুযোগে অনেকে ব্যবসায়ী অতিরিক্ত দামে মাস্ক বিক্রি করছেন।

তাই আমি সিদ্ধান্ত নিয়েছি যে কেনা দাম থেকে কম দামে মাস্ক বিক্রি করার। প্রথম ধাপে ১৮'শ পিস মাস্ক ৪০ টাকা দরে ক্রয় করে ২০ টাকা দরে বিক্রি করেছি। মূল্য কম থাকায় মানুষজনও তা কিনছেন। মানুষজনের চাহিদা বেড়েছে দেখে আবারো ৩৩ টাকায় কিনে তা ২৫ টাকায় বিক্রি করছি। অনেককে আবার ফ্রিও দিচ্ছি।

সিলেটভিউ২৪ডটকম/২৩ মার্চ ২০২০ /এজেএল/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.