Sylhet View 24 PRINT

বৌভাত স্থগিত করলেন ছাত্রলীগের জাকির

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৪ ১৫:৫৩:২১

জুড়ী প্রতিনিধি :: বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন-এর বিবাহোত্তর বৌভাত ছিল আগামী ৪ এপ্রিল। এদিন তাঁর বাড়ীতে ব্যাপক মানুষের ভুরিভোজের আয়োজন করা হয়। এ জন্য দাওয়াতপত্র বিলি করা হয়।

কিন্তু করোনাভাইরাসজনিত কারণে এ অনুষ্টান তিনি স্থগিত করেন।

এ বিষয়ে মঙ্গলবার দুপুরে তিনি ফেসবুুকে একটি স্ট্যাটাস দেন। তাতে উল্লেখ করেন, বর্তমানে সারা বিশ্বের ন্যায় আমাদের প্রিয় মাতৃভূমিতে করোনা নামক ভাইরাসের আতঙ্কে যে পরিস্থিতির সৃষ্টি হয়েছে এর ফলে সর্বস্তরের মানুষ অতি উৎকন্ঠায় দিন অতিবাহিত করছে। মূূলত ভাইরাসটি সঞ্চারনের পথ সংক্রমিত হয় মানুষের সংস্পর্শে। বিশেষজ্ঞ চিকিৎসকরা পরামর্শ দিচ্ছেন, যথা সম্ভব গণজমায়েত ও ভীড় এড়িয়ে চলা। তাছাড়া দেশের এরকম একটি পরিস্থিতিতে আমি এরকম অনুষ্টান করতে পারি না। তাই ৪ এপ্রিলের অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। সবাই সচেতনতা অবলম্বন করুন। জনসমাগমস্থল এড়িয়ে চলুুন। বার বার হাত ধুবেন। স্বাস্থ্য বিভাগের দেয়া প্রতিরোধ ব্যবস্থা মেনে চলুন। নিজে সচেতন হোন, অন্যকেও সচেতন হতে উৎসাহী করুন।

তাছাড়া করোনাভাইরাস সংক্রান্ত কারণে জুড়ী উপজেলার বিভিন্ন প্রান্তে শতাধিক বিয়ে, বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের শুভ হালখাতা ও সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়ন (বাস-মিনিবাস) এবং সিএনজি সমিতির সকল নির্বাচনও স্থগিত করা হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/২৪ মার্চ ২০২০/এমএএল/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.