আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় করোনার সংক্রমণ ঠেকাতে সেনাবাহিনীর টহল-প্রচারণা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৯ ২২:২২:৩৮

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখায় করোনার সামাজিক সংক্রমণ ঠেকাতে সেনাবাহিনীর একটি দল টহল ও সচেতনতামূলক প্রচারণা চালিয়েছে। রবিবার (২৯ মার্চ) উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে গণসচেতনতা তৈরির লক্ষ্যে দলটি এই টহল ও প্রচারাভিযান করে।

এদিন দুপুর ১২টা থেকে আড়াইটা পর্যন্ত উপজেলার অফিসবাজার, শাহবাজপুর বাজার, দৌলতপুর, চান্দগ্রামবাজার ও পৌরশহরসহ গুরুত্বপূর্ণ বাজারে প্রচারাভিযান চালানো হয়। এসময় করোনাভাইরাস রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে বিভিন্ন পয়েন্টে মাইকিং করেন সেনা সদস্যরা। ভাইরাসের ঝুঁকি এড়াতে জনসাধারণকে ঘরে থাকারও অনুরোধ করেন তারা।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান, সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশন সিলেট সেনানিবাসের অধীনস্থ সেনা কর্মকর্তা ক্যাপ্টেন মো. মাহাদী হাসান, বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক, শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) মোশাররফ হোসেন, উপ পরিদর্শক প্রভাকর রায় প্রমুখ।
সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশন সিলেট সেনানিবাসের অধীনস্থ সেনা কর্মকর্তা ক্যাপ্টেন মো. মাহাদী হাসান বলেন, ‘গুরুত্বপূর্ণ বাজার ও সম্ভাব্য গণজমায়েত স্থলে টহল করা হয়েছে। এসব স্থানে সচেতনতামূলক প্রচারণা চালানো হয়। সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকারের দেওয়া নির্দেশনা বাস্তবায়নে আমরা কাজ করছি। আমাদের এই কাজ অব্যাহত থাকবে। এক্ষেত্রে অত্র এলাকার জনগণের সহায়তা কামনা করছি।’
সিলেটভিউ২৪ডটকম/২৯ মার্চ ২০২০/এজেএল/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন