আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

কুলাউড়ার হাজীপুরে চিকিৎসা ও ফ্রি ঔষধ দিলেন পল্লী চিকিৎসকরা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০২ ১৬:২৫:৩৪

কমলগঞ্জ প্রতিনিধি :: করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের অসহায় খেটে খাওয়া দিনমজুর ও সাধারণ মানুষের আবারও ঘরে ঘরে গিয়ে ফ্রী চিকিৎসা ও ঔষধ পৌঁছে দিয়েছেন মাদারস ফাষ্ট এইড ইনিস্টিটিউট সার্ভিস লি: শমশেরনগর শাখার পল্লী চিকিৎসক নেতৃবৃন্দ।

বৃহস্পতিবা পল্লী চিকিৎসক শমসেরনগর শাখার উদ্যোগে বিভিন্ন পেশার মানুষের অর্থায়নে দক্ষিণ বিলেরপার ও গুচ্চগ্রাম এলাকার ১শ' ২০ জন মানুষের মাঝে  চিকিৎসাসহ বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।

সামাজিক দূরত্ব বজায় রেখে মাদারস্ ফাস্ট ইনিস্টিটিউট সার্ভিস লি: শমশেরনগর শাখার পল্লী চিকিৎসকের বিনামূল্যে ঔষধ সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত থেকে ফ্রী চিকিৎসা সেবা প্রদান করেন, শমশেরনগর স্থানীয় পল্লী চিকিৎসক ডা: মো. কামরুজ্জামান সিমু, ডা. আহমদ আলী, ডা. চম্পা লাল, ডা. গৌছ আলী।

এসময় উপস্থিত ছিলেন- সাংবাদিক জয়নাল আবেদীন, দক্ষিণ বিলের (গুচ্ছগ্রাম) জামে মমসজিদের সাধারণ সম্পাদক মো.কদ্দু্ছ।

শমসেরনগর ইউনিয়ন পরিষদের সদস্য রায়হান ফারুক, আতিকুর রহমান জনি প্রমুখ।

এলাকার লোকজনের ফ্রী চিকিৎসার পাশাপাশি সচেতনামূলক পরামর্শ ও লিপলেট প্রদান করা হয়।

স্থানীয় পল্লী চিকিৎসকরা বলেন, বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতির সভাপতি ডা: সবুজ আলীর নির্দেশনায় সারা দেশের ন্যায় শমশেরনগরে বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে এই ক্লান্তি লগ্নে মানুষের পাশে গিয়ে সাধারন জ্বর, সর্দি, কাশির ফ্রী স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে।

তারা আরও বলেন, বর্তমান সময়ে চিকিৎসকরা সাধারণ মানুষকে আতংকিত না হয়ে সচেতন থাকতে আহবাস করে বলেন স্থাস্থ্য নীতি মেনে চলে হোম কোয়ারাইন্টেনে থাকতে হবে পাশা পাশি সাবান দিয়ে বার বার হাত ধুয়ে নিতে হবে এবং গরম খাবার ও অল্প করে কুসুম গরম পানি পান করতে হবে বলে এই চিকিৎসকরা আহবান করেন।


সিলেটভিউ২৪ডটকম/০২ এপ্রিল ২০২০/জেএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন