আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কমলগঞ্জে বেকার শ্রমজীবির মধ্যে অর্থ বিতরণ আব্দুস শহীদ এমপি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৩ ১৮:১৮:১৬

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনায় বেকার শ্রমজীবির মধ্যে দু’দিনে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিভিন্ন এলাকার শ্রমজীবির মধ্যে এসব খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ হয়।

উপজেলার শমশেরনগর হাইস্কুল মাঠে প্রায় ২শ’ সিএনজি-অটোরিক্সা ও রিক্সা চালকের মাঝে নগদ ৫শ’ টাকা করে বিতরণ করেন ড. মো. আব্দুস শহীদ এমপি।

এ সময় তিনি সচেতনতামূলক বক্তব্যে বলেন, করোনা ভাইরাসের কারণে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকায় অটোরিক্সা, রিক্সা চালক ও দিনমজুররা দুর্ভোগের শিকার হচ্ছেন। এজন্য ব্যক্তিগত তহবিল থেকে প্রায় ২শ’ জনের মাঝে নগদ ৫শ’ টাকা করে এক লক্ষ টাকা বিতরণ করেন।

এছাড়াও সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নে আরও ২শ’ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নানের উদ্যোগে অসহায় খেটে খাওয়া মানুষের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) মো. আশরাফুজ্জামান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান, শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মালিক বাবলু প্রমুখ।

পৌরসভার আয়োজনে পৌরসভা মিলনায়তনে কর্মহীন ১৪০ জনের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন ড. মো. আব্দুস শহীদ এমপি।

আলীনগর ইউনিয়নের কামুদপুরে দিশারী আশ্রায়নে ও রহিমপুর ইউনিয়নের সিদ্ধেশ্বরপুর গ্রামে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, তেল, পেঁয়াজ, লবন সহ একটি করে প্যাকেট পৌঁছে দেন সংসদ সদস্য।


সিলেটভিউ২৪ডটকম/০৩ এপ্রিল ২০২০/জেএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন